সংবাদ শিরোনাম

 

উপস্থাপনা থেকে সিনেমা; দুই ভুবনেই নিজের যোগ্যতা প্রমাণ করেছেন নুসরাত ফারিয়া। অভিনয় করেছেন বেশ কয়েকটি আলোচিত সিনেমায়। তবে এর বাইরে আরও একটি গুণ রয়েছে তার। সেটা হলো গান গাওয়া।

ইতোমধ্যে ফারিয়ার কণ্ঠে দুটি গান প্রকাশিত হয়েছে। ২০১৮ সালে তিনি উপহার দেন ‘পটাকা’ শিরোনামের একটি গান। এরপর ২০২০ সালে আসে তার দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’। দুটি গানই ব্যাপক আলোচিত হয়েছে।

এবার নতুন গান নিয়ে হাজির হচ্ছেন এ নায়িকা। গানের নাম ‘হাবিবি’। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই এর ইঙ্গিত দিয়েছেন। শনিবার (২৩ অক্টোবর) রাতে একটি ছোট্ট টিজার শেয়ার করেন তিনি। যেখানে অ্যারাবিক ধাঁচের মিউজিকের সঙ্গে ‘হাবিবি’ নামটি ভেসে উঠেছে।

ভিডিওটির ক্যাপশনে নুসরাত ফারিয়া প্রশ্ন ছুঁড়ে দিয়ে লিখেছেন, ‘কী হতে পারে বলুন তো?’ হ্যাশট্যাগে যুক্ত করেছেন ‘হাবিবি’ নামটি।

ফারিয়ার রহস্য অনেকটাই খোলাসা হয় ভিডিওর কোণে থাকা একটি লোগো দেখে। সেটা হলো এসভিএফ মিউজিক। কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের মিউজিক বিভাগের লোগো এটি। অর্থাৎ তাদের ব্যানারেই আসছে ফারিয়ার নতুন গান। আগের দুটি গানও এসভিএফের মাধ্যমে প্রকাশ করেছিলেন তিনি।

উল্লেখ্য, ইউটিউবে ফারিয়ার ‘পটাকা’ গানটির ভিউ রয়েছে প্রায় ১ কোটি। অন্যদিকে ‘আমি চাই থাকতে’ গানের ভিউর সংখ্যা ১ কোটি ৭০ লাখের বেশি।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম