সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহের তারাকান্দায় মহরম আলী (৪২) নামে এক মৎস্য ব্যবসায়ীকে মারধর করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার কামারিয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত উশন আলীর ছেলে।

সোমবার (২৫ অক্টোবর) বিকেল ৩টার দিকে নিজ বাড়িতে চাচাতো ভাই ও ভাতিজা তাকে মারধর করে। এতে ঘটনাস্থলে তিনি মারা যান বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত মহরম আলীর চাচাতো ভাই ওমর ফারুক ও তার ভাতিজা আবু বক্করের সঙ্গে যৌথভাবে প্রায় এক কিলোমিটার দূর থেকে বাড়িতে বিদ্যুৎ সংযোগ নেন। দীর্ঘদিন তারা ওই লাইনে বিদ্যুৎ ব্যবহার করে আসছিলেন।

সম্প্রতি নতুন তার দিয়ে বিদ্যুৎ সংযোগ দেওয়ায় পুরোনো তার খুলে মহরম আলীর বাড়িতে রাখা হয়। সোমবার ওই তার ভাগাভাগি করতে ওমর ফারুক ও তার ভাতিজা আবু বক্কর নিহত মহরম আলীর বাড়িতে যান। এসময় ভাগাভাগি নিয়ে দুপক্ষের মধ্যে মারামারি হয়।

একপর্যায়ে ফারুক ও বক্করের কিল-ঘুষিতে মহরম ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সন্ধ্যার দিকে থানায় নিয়ে যায়।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মরদেহ মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় হত্যা মামলা প্রক্রিয়াধীন।’


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম