সংবাদ শিরোনাম

 

জাতীয় রাজস্ব বোর্ড সর্বোচ্চ ও দীর্ঘসময় আয়কর প্রদনকারী করদাতাদের সন্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান অনুষ্ঠান বুধবার (২৪ নভেম্বর) সকালে ময়মনসিংহ কর অঞ্চল কর্তৃক আয়োজিত জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সন্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস।

 

 

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশ উন্নয়নের ক্ষেত্রে কর পরিশোধ এর বিকল্প নেই। বর্তমান সরকারের উন্নয়নের মহাসড়কে অব্যাহত রাখতে আসুন আমরা সকলেই সময়মত কর পরিশোধ করি।

 

তিনি বক্তব্যে আরোও বলেন, সবাই মিলে কর পরিশোধ করলে অচিরেই দেশ হবে স্বনির্ভর। ময়মনসিংহ কর অঞ্চলের পরিচালক মোঃ ফজলুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জের ডিআই ব্যারিষ্টার মোঃ হারুন-অর-রশিদ, ময়মনসিংহ ট্রাক্সেস বার এসোসিয়েশন এর সভাপতি এড. সাদিক হোসেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সর্বোচ্চ করদাতা মাহাবুবুল আলম, ময়মনসিংহ জেলার সর্বোচ্চ করদাতা মোঃ মাহবুব রেজা করিম, ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা, বিশিষ্ট ব্যাবসায়ী ও সর্বোচ্চ করদাতা ফজলুল হক ফজল, জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সর্বোচ্চ করদাতা ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ কর অঞ্চলের সহকারী কমিশনার ডঃ মোঃ সামছুল আরেফিন।

 

 

 

পরিশেষে অনুষ্ঠানে অত্র অঞ্চলের অধিক্ষেত্রাধীন ৫ টি জেলা ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা, শেরপুর, কিশোরগঞ্জ এবং ময়মনসিংহ সিটি কর্পোরেশন থেকে মনোনীত ২০২০-২০২১ করবর্ষের সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী আয়কর প্রদানকারী মোট ৪২ জন করদাতাগণকে সন্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম