সংবাদ শিরোনাম

 

চতুর্থ ধাপে অনুষ্ঠিত ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষদিন বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকাল ৫টা পর্যন্ত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে মোট ৬০৯জন প্রার্থী উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার সজল চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭৩ জন, সাধারণ সদস্য পদে ৪০৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২৮ জন প্রার্থী মনোনয়পত্র দাখিল করেছেন।

 

 

১ নং মইলাকান্দা ইউপিতে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ সদস্য পদে ৩৩, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৫ জন। ২ নং গৌরীপুর ইউপিতে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ সদস্য পদে ৩৯ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন। ৩ নং অচিন্তপুর ইউপিতে চেয়ারম্যান পদে ৮ জন, সাধারণ সদস্য পদে ৪০ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন। ৪ নং মাওহা ইউপিতে চেয়ারম্যান পদে ৭ জন, সাধারণ সদস্য পদে ৩৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন। ৫ নং সহনাটি ইউপিতে চেয়ারম্যান পদে ৯ জন, সাধারণ সদস্য পদে ৪৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন। ৬ নং বোকাইনগর ইউপিতে চেয়ারম্যান পদে ৬জন, সাধারণ সদস্য পদে ৩৮জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২জন। ৭ নং রামগোপালপুর ইউপিতে চেয়ারম্যান পদে ৯ জন, সাধারণ সদস্য পদে ৪৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন। ৮ নং ডৌহাখলা ইউপিতে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ সদস্য পদে ৩৭ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন। ৯ নং ভাংনামারী ইউপিতে চেয়ারম্যান পদে ১০ জন, সাধারণ সদস্য পদে ৪৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন। ১০ নং সিধলা ইউপিতে চেয়ারম্যান পদে ১১ জন, সাধারণ সদস্য পদে ৪৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন।

 

প্রসঙ্গত, চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়পত্র যাচাই-বাছাই করা হবে ২৯ নভেম্বর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর। নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ ডিসম্বের।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম