সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষম উন্নয়নে বিশ্বাসী। তাই তিনি সিটি কর্পোরেশনের উন্নয়নে ১৫৭৫ কোটি টাকার প্রকল্প বরাদ্দ দিয়েছেন।

 

 

 

 

 

এ থেকে আমরা নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহে উন্নয়ন কাজের জন্য বেশি বরাদ্দ দিয়েছি। এ ওয়ার্ড গুলোকে আমরা ঢেলে সাজাতে চাই ও মডেল ওয়ার্ড হিসেবে গড়তে চাই। মেয়র জানান, নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ড সমূহকে পরিকল্পনামাফিক সাজানোর এখনও সুযোগ রয়েছে। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করে তিনি বলেন, পরিকল্পনা মাফিক বাড়ি নির্মাণ এবং ড্রেন ও রাস্তার জন্য জায়গা ছাড়ের মানসিকতা না থাকলে কাঙ্ক্ষিত পরিবর্তন আনা সম্ভব নয়। তিনি আরও বলেন, কোভিড পরিস্থিতি আবির্ভূত না হলে এসব উন্নয়ন কাজ আরও আগেগ শুরু করা সম্ভব ছিল। ময়মনসিংহ সিটির উন্নয়নে আরও কিছু উন্নয়ন প্রকল্প অনুমোদনের অপেক্ষায় রয়েছে। এগুলোর বাস্তবায়ন শুরু হলে ময়মনসিংহ নগরীকে আরও পরিবর্তন আনা হবে।

 

 

শনিবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড শিকারীকান্দায় ৯ কোটি ৩১ লক্ষ টাকা ব্যায়ে ৫ টি রাস্তার সাড়ে ৫ কিলোমিটার দৈর্ঘ্য নির্মাণকাজ উদ্বোধনকালে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মেয়র মোঃ ইকরামুল হক টিটু এসব কথা বলেন। উদ্বোধনকৃত সড়কসমূহ হলো- রেনু মহাজন বাড়ি থেকে রহিমের দোকান পর্যন্ত বিসি রাস্তা, শিকারীকান্দা খামার ফকিরবাড়ি মোড় পর্যন্ত আরসিসি রাস্তা, বাড়েরার পুল থেকে ফকিরবাড়ি মোড় পর্যন্ত আরসিসি রাস্তা, ঝিগাতলা মোড় থেকে গোফিবাড়ি মোড় পর্যন্ত আরসিসি ও বিসি রাস্তা এবং বাদশা মাস্টারের বাড়ি নটরডেমে কলেজ পর্যন্ত বিসি রাস্তা।

 

 

 

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নির্মাণসহ নাগরিকসেবা উন্নয়ন প্রকল্পের আওতায় এ সড়কসমূহ নির্মাণ করা হচ্ছে। উদ্বোধন অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম শফিক, ২৫,২৬,২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন আক্তার, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজিব, নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল হক, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিনসহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজন উপস্থিত ছিলেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম