সংবাদ শিরোনাম

 

ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাংবাদিক পর্যবেক্ষণ হিসেবে পেশাগত দ্বায়িত্ব পালনকালে দৈনিক আজকের পত্রিকার শেরপুর জেলা প্রতিনিধি এসএম জুবাইদুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গৌরীপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

 

 

 

গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচএম খায়রুল বাসারের সভাপতিত্বে ও সদস্য সচিব মশিউর রহমান কাউসারের সঞ্চালনায় সোমবার দুপুরে প্রেসক্লাব প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন- গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বেগ ফারুক আহাম্মদ, কমল সরকার, সাবেক সাধারণ সম্পাদক আলী হায়দার রবিন, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ আল আমিন জনি প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন- আজকের পত্রিকা গৌরীপুর প্রতিনিধি আরিফ আহম্মেদ।

 

 

এসময় উপস্থিত ছিলেন- সাংবাদিক ওবায়দুর রহমান, শাহজাহান কবীর, রাকিবুল ইসলাম রাকিব, আব্দুল কাদির, হলি সিয়াম শ্রাবণসহ অনেকে।

 

মানববন্ধনে বক্তারা বলেন- সাংবাদিকরা কারো প্রতিপক্ষ নয়, তারপরও পেশাগত দ্বায়িত্ব পালন করতে গিয়ে সারাদেশে বার বার তাঁরা হামলার শিকার হতে হচ্ছে, এটা দুঃখজনক। নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে দ্বায়িত্ব পালন করতে গিয়ে আজকের পত্রিকার শেরপুর জেলা প্রতিনিধি জুবাইদুল ইসলামের উপর যে হামলা হয়েছে তা স্বাধীন সাংবাদিকতার উপর অশনিসংকেত।

 

 

 

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সাংবাদিক নেতৃবৃন্দ। অনতিবিলম্বে অপরাধীদের চিহ্নিত করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তাঁরা।

 

 

উল্লেখ্য, গত রবিবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোট গ্রহণের দিন পেশাগত দায়িত্ব পালন শেষে আজকের পত্রিকার শেরপুর জেলা প্রতিনিধি এসএম জুবাইদুল ইসলাম নকলা উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের পাইস্কা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে থেকে বের হওয়ার পর তাঁর উপর এ হামলা হয়।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম