সংবাদ শিরোনাম

 

চতুর্থ ধাপে অনুষ্ঠিত ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সহ চার জন প্রার্থী প্রার্থীতা ফিরে পেয়েছেন।

বুধবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা দেওয়ান মোঃ সারওয়ার জাহানের কার্যালয়ে প্রার্থীদের আপিল আবেদন শুনানি শেষে চার প্রার্থীর প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়।

প্রার্থীরা হলেন- মাওহা ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নূর মোহাম্মদ কালন, বোকাইনগর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাবিবুল ইসলাম খান শহীদ, অচিন্তপুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দুলাল ফকির, ভাংনামারী ইউনিয়নের পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ নেজামুল হক।
এর আগে গত সোমবার রির্টানিং অফিসারের কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সহ সাত প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়।

উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার সজল চন্দ্র সরকার চার প্রার্থীর প্রার্থীতা ফিরে পাওয়ার বিষয়টি নিশ্চিত বলেন, যাচাই-বাছাইয়ে সাত চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এর মধ্যে বুধবার চার জন প্রার্থী আপিল করে প্রার্থীতা ফিরে পেয়েছেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম