সংবাদ শিরোনাম

 

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ অন্তত ৪ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ২ জন। নিহতরা সবাই সিএনজি অটোরিকশা যাত্রী ছিলেন।
বুধবার দুপুরে ঈশ্বরগঞ্জ পৌর শহরের দত্তপাড়া সরকারি কবরস্থানের সামনে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- গৌরীপুর উপজেলার মৃত হোসেন আলীর স্ত্রী ফাতেমা খাতুন (৬৫), পুত্রবধূ মনোয়ারা (৩৫), নাতী সাকিব মিয়া (৮) ও নান্দাইল উপজেলার চারআনিপাড়ার মৃত মাহতাব উদ্দিনের ছেলে অটোরিকশা চালক চান মিয়া (৩০)।  আহতরা হলেন-নিহত মনোয়ারার স্বামী ইসহাক (৪০) ও ৫ বছরের শিশু খাদিজা।
স্থানীয়রা জানান, দুপুরে একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে ময়মনসিংহ থেকে ঈশ্বরগঞ্জ যাচ্ছিল। দত্তপাড়া কবরস্থানের সামনে আসার পর বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিক্সাটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের তিনজনসহ নিহত চার এবং দুইজন আহত হয়।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
দুর্ঘটনার পর উত্তেজিত জনতা প্রায় ঘণ্টাখানেক সড়ক অবরোধ করে রাখে। এর ফলে সড়কের দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে জনতাকে সড়ক থেকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।
ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম ময়মনসিংহ প্রতিদিন ডটকমকে জানান, ঈশ্বরগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ময়মনসিংহগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিকশা চালক ও একই পরিবারের তিন যাত্রী নিহত হন। ঘাতক ট্রাকটি শম্ভুগঞ্জ এলাকা থেকে আটক করা হয়েছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম