সংবাদ শিরোনাম

 

মোঃ রুকুনুজ্জামান বাবুল পার্বতীপুর থেকে : দনাজপুর চিরিরবন্দরে ্মাদক বিরোধী আন্দোলনের রাণীরবন্দর শান্তি সংঘ (রাশাস) এর প্রতিষ্ঠাতা ও সাংবাদিক ফজুলুর রহমানকে দূবৃত্তরা গুলি করে হত্যার চেষ্টা করেছে। গুলি ডেমেস থাকায় সে  প্রাণে বেঁচে যায়।
জানা গেছে, গতকাল মঙ্গলবার রাত ১০টা ৩০ মিনিটে ফজুলুর রহমান তার বাড়ীর সামনে ভ্যান মেকানিক ইব্রাহিমের দোকানে বসে  গল্প করছিলো এ সময় কালো কাপড় পরা ৪ মুখোশ ধারাী দোকানের ভেতর ঢুকে অর্তকিত ভাবে গুলি করে । তবে গুলি ডেমেস থাকায় কাজ না হলে দোকানে থাকা লোহার কেরেন দিয়ে ফজুলুর মাথায় আঘাত করলে মাথা ফেটে যায় পরে হাত দিয়ে মাথা রক্ষা করতে গেলে হাতে জখম হয় ও হাত ভেঙ্গে যায়।
পরে পাশের দোকানদার সাইদুর ও ইব্রাহীম গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য রাণীরবন্দর ক্লিনিকে নিয়ে যায় ।
এ ব্যাপারে চিরিরবন্দর অফিসার ইনচার্জ মো: আনিছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান ৬ টি গুলি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে । তবে গুলি গুলো পূর্বের ব্যবহিত ও ডেমেজ ছিলো গুলিতে কোন বারুদের গন্ধ ছিলো না। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম