সংবাদ শিরোনাম

 

বিনোদন প্রতিবেদক : পবিত্র ওমরাহ পালন করতে সৌদি আরবের মক্কায় অবস্থান করছেন তারকা দম্পতি নিলয়-শখ। গত ৩১ ডিসেম্বর সকালে তারা সৌদি আরবের উদ্দেশে ঢাকা ছেড়ে যান। নিলয়ের মা-বাবাও সঙ্গে আছেন। এ তথ্য জানা গেছে বিশ্বস্ত একটি সূত্রে। তবে এ বিষয়ে নিলয়-শখের কোনও মন্তব্য পাওয়া যায়নি।

জানা গেছে, এবারের বিবাহবার্ষিকীতে সৌদি আরবে থাকছেন এ তারকা দম্পতি। ২০১৬ সালের ৭ জানুয়ারি বিয়ে বন্ধনে আবদ্ধ হন নিলয়-শখ। তাদের প্রথম বিয়েবার্ষিকী কাটছে পবিত্র মক্কাতেই। আগামী ১০ জানুয়ারি তাদের ঢাকায় ফেরার কথা রয়েছে।

ঢাকাই শোবিজের আলোচিত জুটি নিলয়-শখের প্রেম কাহিনী অনেকেরই জানা। ২০১১ সালের নভেম্বরে টেলিকম কোম্পানির একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের সময় কাছাকাছি আসেন তারা। ২০১২ সালে সানিয়াত হোসেন পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রের শুটিংয়ের সময়ে বিয়ের গুঞ্জন ওঠে।

সেই বিয়ের গুঞ্জন সত্যি হল ২০১৬ সালে। নিলয়-শখের প্রেমকাহিনীটা সিনেমার মতোই। ২০১২ সালে ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রে শুটিংয়ের সময়ে এই দুজনের ঘনিষ্ঠতা বাড়ে। কিন্তু ২০১৩ সালে ওই সিনেমার দৃশ্য ধারণের শেষের দিকে ভেঙ্গে যায় সেই প্রেম।

২০১৪ সালের মাঝামাঝি সময়ে ‘অল্প অল্প প্রেমের গল্প’ মুক্তি পায়। সিনেমার প্রচারণার সুবাদে আবারও ক্যামেরায় ফ্রেমবন্দী হন নিলয়-শখ। এই সময়টাতে বিভিন্ন টেলিভিশন চ্যানেল এবং সিনেমা হলে এই জুটিকে পাশাপাশি দেখা যায়। এরপর তাদের প্রেম কাহিনী আবারও বর্ণিল রূপ নেয়। সেটি বিয়েতে রূপ নেয়।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম