সংবাদ শিরোনাম

 

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ শহরে ফরহাদ হোসেন (২০) নামে এক ওয়েল্ডিংমিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে দুবৃৃত্তরা। নিহত ফরহাদ আকুয়া ওয়্যারলেস গেট এলাকার ফজলুল হকের ছেলে।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে শহরের আকুয়া গরুর খোঁয়াড় মোড় এলাকায় দুর্বৃত্তরা ফরহাদকে কুপিয়ে জখম করে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পূর্বশত্র“তার জের ধরে এই হত্যাকাণ্ড হতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।
হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানিয়েছেন ওসি। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ফরহাদের বাবা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।
নিহতের ভাই সবুজ জানান, পাঁচ মাস আগে ফরহাদের সাথে নোমান এবং তার ভাই তসলিমের সাথে কেরামবোর্ড খেলা নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে নোমান, তসলিম এবং তাদের সহযোগী এলাহী এবং শান্ত একটি অটোরিকশা যোগে আকুয়া ওয়ারলেস গেইট এলাকায় আসে। প্রথমে তারা ফরহাদের পথরোধ করে। নোমান প্রথমে ফরহাদের মাথায় ছুড়ি ঢুকিয়ে দেয়। এরপর তসলিম কোমরে ছুড়িকাঘাত করে। এলাহী ও শান্ত ফরহাদের আঙুলগুলো কেটে দেয়।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম