সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : বিএনপির কর্মসূচি কোথায় করতে দেয়া হবে- তার অনুমতি না দেওয়াটা আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপার। এতে সরকারের কোন হাত নেই বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শনিবার দুপুরে সাভারের জাতীয় স্মৃতিসৌধে উইন্টার রান অ্যান্ড কানির্ভাল দৌড় প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি কোন কর্মসূচি পালন করতে চাইলে অবশ্যই আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুমতি নিতে হবে। এখানে সরকারের কোন কিছু করার নেই। আইনশৃঙ্খলা বাহিনী অনুমতি দিলেই কেবল তারা কর্মসূচি করতে পারেন। না দিলে করতে পারবেন না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, সংসদ সদস্য প্রফেসর ডা.এম এইচ মিল্লাত, সংসদ সদস্য ডা.এনামুর রহমান, বাংলাদেশে নিযুক্ত মালেয়েশিয়ার রাষ্ট্রদূত নুর আসিকিন মো. তায়েব, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের সদস্য সচিব শেখ হাফিজুর রহমানসহ আরো অনেকে।

উইন্টার রান অ্যান্ড কানির্ভাল দৌড় প্রতিযোতিতাটির আয়োজন করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজ। দৌড় প্রতিযোগিতায় দেশি-বিদেশিসহ ১৭০ জন তরুণ অংশ নেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম