সংবাদ শিরোনাম

 

ক্রীড়া ডেস্ক : দক্ষিণ আফ্রিকা সফরের জন্য নারী ক্রিকেট দলের ১৬ সদষ্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আর ঘোষিত এই দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান আয়শা রহমান শুকতারা।

আগামী ১২ জানুয়ারি থেকে বাংলাদেশ নারী ক্রিকেট দল কক্সবাজার আন্তর্জাতিক ক্রিকেট দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চার ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে।

উইকেটরক্ষক-ব্যাটসম্যান হিসেবে শামিমা সুলতানার জায়গায় দলে ঢুকেছেন নুজহাত তাসনিয়া টুম্পা। এছাড়া ফিরেছেন টি২০বিশ্বকাপের পর দল থেকে বাদ পড়া টপঅর্ডার ব্যাটসম্যান শারমিন আক্তার সুপ্তা।

দক্ষিণ আফ্রিকা নারী দলের বিপক্ষে বাংলাদেশের প্রথম ওয়ানডে আগামী ১২ জানুয়ারি। ১৪, ১৬, ১৮ ও ২০ জানুয়ারি অনুষ্ঠিত হবে সিরিজের বাকি ম্যাচগুলো। সবগুলো খেলাই হবে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। আগামী ৯ জানুয়ারি বাংলাদেশ সফরে আসবে দক্ষিণ আফ্রিকা।

বাংলাদেশ নারী দল : রুমানা আহমেদ, জানাহারা আলম, সানজিদা ইসলাম, শারমিন সুলতানা, শারমিন আক্তার, ফারজানা হক, নিগার সুলতানা, খাদিজাতুল কুবরা, রিতু মনি, সালমা খাতুন, শায়লা শারমিন, নাহিদা আক্তার, পান্না ঘোষ, সুরাইয়া আজমিন, লতা মন্ডল ও নুজহাত তাসনিয়া টুম্পা।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম