সংবাদ শিরোনাম

 

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : শিক্ষা জাতীয়করণের লক্ষ্যে সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়নসহ আগামী বাজেটে শিক্ষা খাতে প্রয়োজনীয় অর্থ বরাদ্ধ, ৮ম পে-কমিশনের আলোকে ৫% বার্ষিক ইনক্রিমেন্ট, বৈশাখী ও পূর্ণাঙ্গ উৎসব ভাতা প্রদান, নন-এমপিওভূক্তদের এমপিওভূক্তকরণ, অবসর প্রাপ্তদের দ্রুত টাকা প্রদানের দাবীতে বাংলাদেশ শিক্ষক সমিতি ময়মনসিংহ জেলা শাখার উদ্দ্যোগে রবিবার দুপুরে নগরীর ফিরোজ-জাহাঙ্গীর চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন  কর্মসূচী পালিত হয়েছে। এরপর বিক্ষোভ মিছিল সহকারে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে  ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে  বিভিন্ন দাবীনামা উল্লেখ করে স্মারকলিপি প্রদান করা হয়।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতি ময়মনসিংহ জেলা শাখার সভাপতি শামসুন নাহার বেগম, সাধারণ সম্পাদক মোঃ চাঁন মিয়া, খালেদ হিল্লোল, আনোয়ার হোসেন, জাফর আহমেদ চৌধুরী, বাহার উদ্দিন, জসীম উদ্দিন, শামসুল হক, আব্দুল হাই, আব্দুল মতিন, অবিনাশ চন্দ্র দাম,আজিজুল হক, বজলুর রহমান, নজরুল ইসলাম, রফিকুল ইসলাম ও দুলাল উদ্দিন দুলাল প্রমূখ।
বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আবু বকর সিদ্দিক জানান, একই দাবীতে আগামী ১৬ জানুয়ারি সোমবার সকাল ১০টায় ময়মনসিংহ শহরের রেলওয়ে স্টেশন কৃষ্ণচূড়া চত্বরে ময়মনসিংহ বিভাগীয় শিক্ষক সমাবেশ এবং প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হবে। আগামী ২৫ জানুয়ারী ঢাকায় জাতীয় শিক্ষক সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হবে  ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম