সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : ন্যান্সি। বাংলাদেশ সঙ্গীতাঙ্গনে একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী। এক যুগ ধরে গান করে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন তিনি। এবছর তার যতনে নামক একটি অ্যালবাম বের হয়েছে। ফেব্রুয়ারিতে তার দ্বিতীয় একক অ্যালবাম বের হবে। যেখানে ছয়টি গান থাকবে। বিভিন্ন স্টেজ শো নিয়ে তিনি এখন ব্যস্ত সময় পার করছেন। ঢাকাটাইমসে জানালেন তার ব্যস্ততার কথা।

ন্যানসি জানান, সম্প্রতি ‘অহংকার’ নাসের একটি সিনেমায় কণ্ঠ দিয়েছেন তিনি। গানটি রচনা এবং সঙ্গীতায়োজন করেছেন আলী আকরাম ও সুর করেছেন মনিরুজ্জামান মনির। ন্যানসির সঙ্গে এই গানটিতে সহশিল্পী হিসেবে এস আই টুটুলের গান গাইবার কথা রয়েছে।

ন্যানসি নতুন বছরে প্রথম লাইভ অনুষ্ঠান করলেন আরটিভির অলিম্পিক নাটি বিস্কুট মিউজিক স্টেশনে। সম্প্রতি এনটিভিতে একটি অনুষ্ঠানের রেকর্ডিংও শেষ করলেন ন্যানসি। শুভ সন্ধ্যা নামক অনুষ্ঠানটিতে তিনি হারানো দিনের শিল্পীদের গান গেয়েছেন। ২৭ জানুয়ারি রাতে অনুষ্ঠানটি প্রচার হতে পারে।

এছাড়া ন্যানসি ভক্তদের জন্য আরও সুখবর রয়েছে এবছরই গ্রামীনফোন ২০১৬ এর মিউজিক নিয়ে অ্যাওয়ার্ড দেয়া শুরু করেছে। যেখানে দেশের নারী কণ্ঠশিল্পীদের মধ্যে ন্যানসি সেরা হয়েছেন।  স্পট লাইভ ডিভা অব দ্যা ইয়ার হয়েছেন ন্যানসি।

এসব সুখবর বিষয়ে ন্যানসি বলেন, আমার এত সমস্যার পরেও মানুষ আমাকে মনে রেখেছেন, এতেই আমি অনেক খুশি। কোন ধরনের প্রমোশন ছাড়াও শুধু দর্শকের ভোটে গ্রামীণফোনের জন্য মনোনীত হয়েছি। এটি আমার জন্য অনেক বড় পাওয়া। এক যুগ আমি গানের জগতে আছি। এভাবেই যেন মানুষের জন্য আরও ভাল গান উপহার দিতে পারি। আমি সবার কাছে অনেক ঋণী।’


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম