সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনকে দলীয় প্রভাবমুক্ত রাখার ঘোষণা দিয়েছেন সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, ‘আমি নৌকা প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হলেও সিটি করপোরেশন হবে দলীয় প্রভাবমুক্ত। দলমতের ঊর্দ্ধে উঠে আমি কাজ করবো। এখানে কোনো টেন্ডারবাজি ও দখলবাজি হবে না।’

সোমবার সকালে দ্বিতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব নেয়ার পর উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

মেয়র আইভী বলেন, ‘গত ১৩ বছর আমি পৌরসভা ও সিটি করপোরেশনের দায়িত্ব পালন করেছি। এসময় আমাকে কোনো লোভ ও দুর্নীতি স্পর্শ করতে পারেনি। আগামীতেও এসবের ঊর্ধ্বে থেকে সিটি করপোরেশনের নাগরিকদের সেবা প্রদান করে যাব।’ তিনি বলেন, ‘অতীতে দায়িত্ব পালনের সময় অন্যায় অবিচারের বিরুদ্ধে যেভাবে সোচ্চার ছিলাম, আগামীতেও সেই অবস্থান থেকে নড়ব না। অন্যায়কারী যদি আমার সন্তান বা ভাইও হয় তাকেও ছাড় দিব না।’

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে পায়ে হেঁটে নগর ভবনের উদ্দেশে রওনা হন তিনি। তার সঙ্গে ছিলেন হাজার হাজার নেতাকর্মী। ১১.৪০ মিনিটে মেয়রের দায়িত্ব নেয়ার পর নগর ভবনের দোতলার বারান্দায় এসে উপস্থিত জনতার উদ্দেশে বক্তব্য দেন আইভী। এ সময় সিটি করপোরেশনের ২৯ ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নয় কাউন্সিলর উপস্থিত ছিলেন।

আইভী বলেন, নারায়ণগঞ্জ সিটির উন্নয়নে আগের অসমাপ্ত কাজগুলো শেষ করা হবে। এছাড়া জিমখানা লেক, বাবুরাইল খাল দখলমুক্ত ও এর খননকাজ শেষ করা হবে।  এর ফলে শীতলক্ষ্যার সঙ্গে ধলেশ্বরীর সংযোগ স্থাপন করা হবে।

নারায়ণগঞ্জ সিটি মেয়র বলেন, লক্ষ্যাপাড়ের মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা ছিল শীতলক্ষ্যা নদীর ওপর একটি সেতুর। ইতোমত্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেতু নির্মাণের প্রতিশ্রতি দিয়েছেন। খুব শিগগির সেতুটি বাস্তবায়নের জন্য কাজ করা হবে। তিনি বলেন, নারায়ণঞ্জকে সবুজ নগরী হিসেবে গড়ো তোলা হবে। এছাড়া তিনটি ওয়ার্ড মিলিয়ে একটি করে খেলার মাঠ ও বিনোদন পার্ক করা হবে। এজন্য তিনি সবার সহযোগিতা চান।

বক্তব্য শেষে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হওয়ায় তিনি প্রধানমন্ত্রী শেষ হাসিনাসহ নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বরের নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পরাজিত করে দ্বিতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটির মেয়র নির্বাচিত হন সেলিনা হায়াৎ আইভী।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম