সংবাদ শিরোনাম

 

শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : “উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র” এ প্রতিপাদ্যকে সামনে রেখে উন্নয়ন মেলা ২০১৭ উপলক্ষ্যে ময়মনসিংহের গফরগাঁওয়ে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে । র‌্যালির নেতৃত্ব দেন ফাহমী গোলন্দাজ বাবেল এম.পি.।
৯ জানুয়ারি সোমবার সকালে গফরগাঁও শিল্পকলা একাডেমি ও মেলা প্রাঙ্গণ থেকে উন্নয়ন মেলার র‌্যালিটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এস.এম ইকবাল হোসেন সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ শংকর কুন্ডু সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান বৃন্দ, সরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারি বৃন্দ, স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ । বর্তমান শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম জনসাধারণের সামনে তুলে ধরতেই তিনদিন ব্যাপি এ উন্নয়ন মেলার আয়োজন করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ। মেলায় সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরতে সরকারী বিভিন্ন বিভাগ ও দফতর তাদের সেবা ও উন্নয়ন সম্পর্কে ধারনা দিতে মেলায় অংশ নিচ্ছেন।  আগামী ১১ জানুয়ারী মেলাটি শেষ হওয়ার কথা রয়েছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম