সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : বাংলাদেশ আওয়ামী যুবলীগ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখা আহবায়ক কমিটি সোমবার ৯ জানুয়ারী রাতে ঘোষণা করা হয়েছে।
ময়মনসিংহ জেলা যুবলীগের আহবায়ক এডভোকেট মোঃ আজহারুল ইসলাম ও যুগ্ন আহবায়ক যথাক্রমে শাহরিয়ার মোঃ রাহাত খান, মোঃ রফিকুল ইসলাম পিন্টু, এইচএম ফারুক, আখেরুল ইমাম সোহাগকে মনোনীত করে ২৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
এছাড়া ময়মনসিংহ মহানগর যুবলীগের কমিটিতে মোহাম্মদ শাহীনুর রহমানকে আহবায়ক ও যুগ্ন আহবায়ক যথাক্রমে রাসেল পাঠান ও মোহাম্মদ রাসেল আব্দুল্লাহকে মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার রাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ মোঃ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুণ অর রশিদ এ কমিটি ঘোষণা করেছেন।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক ময়মনসিংহের দুই তরুণ আওয়ামীলীগ নেতা ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত এবং আওয়ামীলীগ নেতা ও ময়মনসিংহ পৌরসভার মেয়র মোঃ ইকরামূল হক টিটুর উপস্থিতিতে নবঘোষিত কমিটির নেতৃবৃন্দের কাছে জেলা ও মহানগর যুবলীগের ঘোষিত কমিটি দুটি হস্তান্তর করেন।
জেলা ও মহানগর আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণার খবর তাৎক্ষনিক ময়মনসিংহে ছড়িয়ে পড়লে নেতাকর্মীদের মাঝে আনন্দের বন্যা বইতে শুরু করে। রাতেই শহরের বিভিন্ন জায়গায় আনন্দ মিছিল হওয়ার খবর পাওয়া গেছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম