সংবাদ শিরোনাম

 

কাজী রুমেল -ভৈরব : শোভাযাত্রা, মেলা, আলোচনা সভা ও দরিদ্রদের মাঝে ঘর নির্মাণের জন্য ঢেউটিন ও টাকার চেক বিতরণের মাধ্যমে আজ সকালে ভৈরবে উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।
‘উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ এই বিষয়কে প্রতিপাদ্য করে দেশের ২৮টি জেলায় একযোগে শুরু হয়েছে ৩দিন ব্যাপী এ ‘উন্নয়ন মেলা’।
সকাল ১১টার দিকে ভৈরব উপজেলা পরিষদ চত্বর থেকে বের হওয়া একটি শোভাযাত্রা ঢাকা-ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।
মেলা চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহমেদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন। এসময় তারা মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের দেওয়া স্টল পরিদর্শন করেন।
ভৈরবে দরিদ্রদের গৃহনির্মাণ সহায়তা প্রকল্পে ঢেউটিন ও চেক বিতরণে ইউএনও দিলরুবা আহমেদ ও মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া সহ অন্যান্যরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) চিত্রা শিকারী, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান আসমা আহমেদ সেলিম। এছাড়াও আলোচনা সভায় উপজেলা পর্যায়ের বিভিন্ন বিভাগ ও অধিদপ্তরের কর্মকর্তারা বক্তব্য রাখেন।
আলোচনা শেষে দরিদ্রদের গৃহনির্মাণ সহায়তা প্রকল্পের আওতায় ৭৪টি পরিবারকে ঢেউটিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম