সংবাদ শিরোনাম

 

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ প্রেসক্লাব কার্যনির্বাহী পরিষদের নির্বাচন আজ ১৩ জানুয়ারী শুক্রবার অনুষ্ঠিত হবে। নির্বাচনে সহ সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১৬টি পদে পৃথক দুটি প্যানেলে ৩২জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

প্রতিদ্বন্ধিরা হলেন, সহ সভাপতি পদে অধ্যাপক মাহমুদ জাহাঙ্গীর হাসান, জগদীস চন্দ্র সরকার, এজেডএম ইমাম উদ্দিন মুক্তা ও ডাঃ কে আর ইসলাম। সাধারণ সম্পাদক পদে আতাউল করিম খোকন ও মোঃ বাবুল হোসেন। কোষাধ্যক্ষ পদে ফারুকুজ্জামান খান ও ইঞ্জিনিয়ার মুহাম্মদ নজরুল ইসলাম। যুগ্ন সাধারণ সম্পাদক পদে সাইফুল ইসলাম ও শেখ মহিউদ্দিন আহম্মেদ। বিভাগীয় সম্পাদক ৪টি পদে এস এ কালাম, মোঃ আমিনুল ইসলাম, অমিত রায়, আবু সালেহ মোঃ মুসা, কুমকুম সরকার, মামুন মাহফুজ এডভোকেট, এম এ মোতালেব ও মোঃ মোস্তাফিজুর রহমান। এছাড়া ৭টি সদস্য পদে আনোয়ারুল হাসান রুমী, এএইচএম মোতালেব, মীর গোলাম মোস্তফা, আ ন ম বজলুর রহমান, রবীন্দ্র নাথ পাল, এম এ মতিন, মোঃ আবুল কাশেম, খোরশেদ উদ্দিন পাঠান এডভোকেট, নিয়ামূল কবির সজল, এডভোকেট মোঃ মোজাম্মেল হক, মোঃ মজিবুর রহমান, অধ্যাপক মুহাম্মদ রিয়াজুল ইসলাম, সালিম হাসান ও মোঃ আব্দুল হাশিম। আজ দুপুর আড়াইটা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত প্রেসক্লাব হলরুমে টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৮৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে রিটার্নিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করবেন এএইচএম খালেকুজ্জামান এডভোকেট।

উল্লেখ্য ময়মনসিংহ প্রেসক্লাবের সভাপতি হিসাবে সাংবিধানিক ক্ষমতাবলে ময়মনসিংহ জেলা প্রশাসক দায়িত্ব পালন করে আসছেন। তাই সভাপতি পদ ছাড়া অন্য সকল পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম