সংবাদ শিরোনাম

 

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল-৩ আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে সড়ক অবরোধ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে ঘাটাইল উপজেলার বিজয় ৭১ চত্বরে এই অবরোধ করা হয়।

টাঙ্গাইলের চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা ফারুক হোসেন হত্যা মামলার প্রধান আসামি ঘাটাইল-৩ আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করার দাবিতে ঘণ্টাব্যাপী টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক অবরোধ করেছে ঘাটাইল উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার দুপুরে ঘাটাইল উপজেলার বিজয় ৭১ চত্বরে এই অবরোধ করা হয়। এ সময় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়ে চরম দুর্ভোগে পড়ে গাড়ির চালক ও যাত্রীরা। এ সময় উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবু, পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহিদ, যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান আজাদ, জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের ভিপি আবু সাইদ রুবেলসহ কলেজের শিক্ষার্থীরা।

এ সময় বক্তারা বলেন, সংসদ সদস্য আমানুর রহমান খান রানাকে দ্রুত দল থেকে বহিষ্কার না করলে আগামীতে আরও কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছেন তারা।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৮ জানুয়ারি তারিখে মুক্তিযোদ্ধা ফারুক হোসেনকে তার বাসার সামনে গুলি করে হত্যা করা হয়। এই মামলার প্রধান আসামি ঘাটাইল-৩ আসনের সংসদ সদস্য আমানুর রহমান রানা ও তার ৩ ভাইসহ ১৪ জনের নামে অভিযোগপত্র দাখিল করে গোয়েন্দা পুলিশ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম