সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে।

আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি শুধু নালিশ করছে। নালিশ করে নালিশের ভাঙা রেকর্ড ভাজিয়ে যাচ্ছে।

মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার সরকারকে নালিশ করে নামানো যাবে না। যা কিছু হয় সংবিধান অনুযায়ী হবে।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় পাগলা-জগন্নাথপুর আউশকান্দি সড়কের (আবদুস সামাদ আজাদ সড়ক) রানীগঞ্জ এলাকায় কুশিয়ারা নদীর ওপর ১২৬ কোটি টাকা ব্যয়ে সেতুর নির্মাণ কাজের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করে আমাদের কথা জানিয়ে দিয়েছি। নির্বাচন কমিশন গঠনের ব্যাপারে রাষ্ট্রপতি সংবিধান অনুযায়ী যে সিদ্ধান্ত নেবেন আমাদের বিপক্ষে গেলেও তা আমরা মেনে নেব।

ওবায়দুল কাদের বলেন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের ক্ষেত্রে বাংলাদেশ এখন বিশ্বের বিস্ময় হয়ে দাঁড়িয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত ৮ বছরে দেশে যে উন্নয়ন সাধিত হয়েছে অতীতের কোনো সরকারের আমলে তা হয়নি।

তিনি বলেন, পদ্মা সেতুর কাজ এখন পর্যন্ত ৪০ ভাগ সম্পন্ন হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে অবশ্যই এ সেতুর কাজ সমাপ্ত হবে।

মন্ত্রী বলেন, কুশিয়ারা নদীর ওপর রাণীগঞ্জ সেতু হওয়ায় ঢাকার সাথে সুনামগঞ্জের প্রায় ৬০ কিলোমিটার পথ কমে যাবে।

অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ও মৌলভীবাজার সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মতিউর রহমান, সুনামগঞ্জ পৌর সভার মেয়র আয়ুব বখত জগলুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, সুনামগঞ্জে জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, পুলিশ সুপার মো. হারুন-অর-রশীদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আকমল হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি আবুল কালাম প্রমুখ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম