সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজম্যান্ট (বিএসএইচআরএম) এর উদ্যোগে আগামী ৩ মার্চ আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলন অনুষ্ঠিত হবে। ‘পরিবর্তনের জন্য বিনিময়’ এ প্রতিপ্রাদ্যকে সামনে রেখে সম্মেলনের আয়োজন করা হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিএসএইচআরএম এর সভাপতি মো. মোশাররফ হোসেন।

মোশাররফ হোসেন জানান, বিএসএইচআরএম একটি অলাভজনক প্রতিষ্ঠান হয়েও মানবসম্পদের দক্ষতা উন্নয়নে কাজ করে যাচ্ছে। এরই ধারবাহিকতায় আগামী ৩ মার্চ আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। যেখানে মানবসম্পদ উন্নয়নের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হবে।

সম্মেলনে দেশ বিদেশের সব মিলিয়ে প্রায় ১ হাজার মানবসম্পদ পেশাজীবী অংশগ্রহণ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। সম্মেলনে টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে মেটলাইফ।

সম্মেলনে আমেরিকার সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজম্যান্টের প্রেসিডেন্ট ও সিইও হ্যানরি জি জ্যাকসন, শ্রীলঙ্কার শ্রী জয়াবর্ধেনেপোরা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. অজন্তা সুজেয়া ধর্মসিড়ি, ভারতের ন্যাশনাল ইনস্টিটিউট অব পার্সোনাল ম্যানেজমেন্টের ন্যাশনাল প্রেসিডেন্ট সমেশ দাশ গোপ্তাসহ অন্যান্যরা উপস্থিত থাকবেন।

সম্মেলনে বিএসএইচআরএম এর সদস্যসহ সবাই অংশগ্রহণ করতে পারবেন। তবে নির্ধারিত ফি জমা দিতে হবে। এজন্য কয়েকটি ক্যাটাগরি নির্ধারণ করা হয়েছে। বিএসএইচআরএম এর সদস্যদের জন্য এ ফি নির্ধারণ করা হয়েছে ৩ হাজার টাকা। আর বিএসএইচআরএম এর স্টুডেন্ড সদস্যদের জন্য ২ হাজার, একাডেমিশিয়ানদের জন্য ২ হাজার ৫০০ টাকা ও নন মেম্বারদের জন্য ৬ হাজার টাকা। আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যে যারা ফি প্রদান করবেন, তাদের জন্য এ হার প্রযোজ্য।

এদিকে ১৫ ফেব্রুয়ারির পর ২৬ ফেব্রুয়ারির পর্যন্ত ফি প্রদান করার সুযোগ থাকছে। এক্ষেত্রে বিএসএইচআরএম এর সদস্যদের জন্য ফি নির্ধারণ করা হয়েছে ৪ হাজার টাকা। আর বিএসএইচআরএম’র স্টুডেন্ড সদস্যদের জন্য ৩ হাজার, একাডেমিশিয়ানদের জন্য ৩ হাজার ৫০০ টাকা ও নন মেম্বারদের জন্য ৮ হাজার টাকা।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বিএসএইচআরএম এর সহ-সভাপতি মো. মাশেকুর রহমান, সম্মেলন চেয়ারম্যান এসএম জহির উদ্দিন হায়দার, সচিব এম. আব্দুল্লাহ আল মামুন, প্রেস অ্যান্ড মিডিয়া উপ-কমিটির সদস্য সচিব মো. রওশন আলী বুলবুল উপস্থিত ছিলেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম