সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : দেশের ৮ম বিভাগীয় নগরীর ঐতিহ্যবাহী ময়মনসিংহ মেডিকেল কলেজের ৪২তম অধ্যক্ষ হিসেবে সোমবার যোগদান করেছেন অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ার হোসেন। এম-১৬ ব্যাচের ছাত্র ডাঃ আনোয়ার হোসেন এই কলেজের নিওনেটলজি বিভাগের অধ্যাপক।
যোগদানের পর ময়মনসিংহ মেডিকেল কলেজের শিক্ষক, প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী সংগঠনের নেতৃবৃন্দ নয়া অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ার হোসেন-কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। দায়িত্ব পালনে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীসহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন নয়া অধ্যক্ষ। প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রধানকালে মেডিকেল কলেজের সচিব মোঃ জহুরুল হক, হিসাব রক্ষক এ,কে,্এম, তোফাজ্জল হোসেন ও ক্যাশিয়ার মীর্জা রহমত-এ-এলাহীসহ অন্যান্য কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ার হোসেন এর সহধর্মিনী ডাঃ হামিদা আক্তার একই মেডিকেল কলেজের গাইনী বিভাগের সহকারী অধ্যাপক। অধ্যক্ষ দম্পতির এক পুত্র ইঞ্জিনিয়ার ও এক কণ্যা মেডিকেলে অধ্যয়নরত। তিনি টাংগাইল জেলার ধনবাড়ি উপজেলার বাঁশনিউগী গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের পার-১ অধিশাখার যুগ্মসচিব মইনউদ্দিন আহমদ স্বাক্ষরিত ১৫/০১/২০১৭ ইং তারিখের এক প্রজ্ঞাপনে ময়মনসিংহ মেডিকেল কলেজের নিওনেটোলজি বিভাগের অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ার হোসেন-কে ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ পদে নিয়াগ দেওয়া হয়।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম