সংবাদ শিরোনাম

 

শেরপুর প্রতিনিধি, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে শেরপুরের নালিতাবাড়ীতে কাপাসিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে অর্থ ও শীতবস্ত্র বিতরণকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আজ ঢাকা শহরের অবস্থা দেখেন। যারা তিন বছর আগে ঢাকা থেকে এসেছেন এখন তারা ঢাকায় গেলে আর চিনতে পারবেন না।

এদিন মন্ত্রী নালিতাবাড়ী উপজেলায় দিনব্যাপী সাতটি ইউনিয়নে প্রথম শ্রেণিতে পড়ুয়া মেধাভিত্তিক ১০ জন করে মোট এক হাজার ৩২৮ জন ক্ষুদে শিক্ষার্থীর হাতে শীতবস্ত্র তুলে দেন।

এছাড়াও, এসএসসি ও সমমান পর্যায়ের মেধাভিত্তিক প্রথম ১০ জন করে মোট ২২৮ জন শিক্ষার্থীর মধ্যে পাঁচশ’ টাকা করে আর্থিক প্রণোদনার অর্থ বিতরণ এবং সংশ্লিষ্ট কার্ডধারীদের মধ্যে বয়স্ক ও বিধবা ভাতা দেন।

এসময় উপস্থিত ছিলেন-শেরপুরের জেলা ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম, পুলিশ সুপার (এসপি) রফিকুল হাসান গণি, অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) সালাউদ্দিন সিকদার, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা  জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক প্রমুখ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম