সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে চলন্ত ট্রেনে মালয়েশিয়া প্রবাসী এক ব্যক্তিকে হত্যার পর মালমাল লুট করে তার মরদেহ ট্রেন থেকে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার সকালে রেলওয়ে পুলিশ গাজীপুর সিটি করপোরেশনের হায়দারাবাদ এলাকার ঢাকা-রাজশাহী রেলরুটের রেল লাইনের পাশ থেকে মরদেহটি উদ্ধার করে।

নিহত শফিকুল ইসলাম (৩৮) সিরাজগঞ্জ সদরের মাঝুয়াইল গ্রামের আলতাফ হোসেন ছেলে।

নিহতের সঙ্গে থাকা পাসপোর্ট থেকে এ পরিচয় পাওয়া গেছে বলে জানান গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল।

তিনি জানান, পাসপোর্টের তথ্য অনুযায়ী তিনি সোমবার রাত ৭টার দিকে কোয়ালালমপুর বিমানবন্দর থেকে দেশের উদ্দেশ্যে বিমানে চড়েন।

স্থানীয় কাউন্সিলর ও এলাকাবাসীর ধারণা, তিনি সোমবার রাতে হযরত শাহ জালাল আন্তজার্তিক বিমানবন্দরে নামেন। পরে বিদেশ থেকে আনা মালামাল নিয়ে ট্রেনে চড়ে বাড়ি যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়েন।

ছিনতাইকারীরা তার মালামাল লুট করে তাকে হত্যার পর হায়দারাবাদ এলাকায় ট্রেন থেকে ফেলে দেয়। স্থানীয়রা মঙ্গলবার সকালে রেল লাইনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে তাকে (কাউন্সিলর) এবং পুলিশকে খবর দেয়।

টঙ্গী রেলওয়ে জংশন ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আলা উদ্দিন জানান, খবর পেয়ে সকাল ১০টার দিকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম