সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জঙ্গি জিয়া কঠোর নজরদারিতে রয়েছে। গোয়েন্দারা তার গতিবিধি ‘ফলো’ করছে। যেকোনো সময় হয়তো নেটওয়ার্কে এসে যাবে।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিজ কার্যালয়ে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কেন্দ্রীয় কার্যনির্বাহী নবনির্বাচিত পরিষদ নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে এসব কথা বলেন তিনি।

গত তিন বছর স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে প্রধান সফলতা সম্পর্কে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই তার কাজের সবচেয়ে বড় অনুপ্রেরণা। গত তিন বছরে তিনি কোনো অপরাধীকে ছেড়ে দেয়ার জন্য একটিবার টেলিফোন করেননি। অপরাধী যে দলেরই হোক না কেন তাকে আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা প্রদান করে গেছেন, যা তাকে অপরাধ দমনে শক্ত অবস্থান নিয়ে কাজ করতে সহায়তা করেছে।

আগামী দিনের চ্যালেঞ্জ প্রসঙ্গে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন তখন ষড়ষন্ত্রকারীরা নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। জঙ্গিসহ অন্যান্য সন্ত্রাসী নিত্যদিন অপরাধের কৌশল পাল্টাচ্ছে। ফলে পুলিশ ও অন্যান্য গোয়েন্দা সংস্থা নিজেদের প্রশিক্ষিত করে অপরাধ দমনে শক্ত হাতে দমনে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

অপরাধ বিষয়ক প্রতিবেদকরা বিভিন্ন অপরাধের খবর প্রকাশ করার মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাজে সহায়তা করছে বলেও মন্তব্য করেন তিনি।

ক্র্যাব সভাপতি আবু সালেহ আকন ও সাধারণ সম্পাদক সরোয়ার আলমের নেতৃত্বে কমিটির সহ-সভাপতি সাব্বির মাহমুদ, যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান বিকু, কোষাধ্যক্ষ আজিজুল হাকিম, সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিক মজুমদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহিন আলম, দফতর সম্পাদক রুদ্র রাসেল, কার্যনির্বাহী সদস্য আরিফ, খালিদ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম