সংবাদ শিরোনাম

 

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ দলের উপর ইনজুরি ভালোভাবেই জেঁকে বসেছে। দ্বিতীয় টেস্টে মুশফিকুর রহিমের খেলা নিয়ে সংশয়ের পর এবার ইমরুল কায়েসের খেলাও অনিশ্চিত।

ওয়েলিংটন টেস্টে দ্রুত রান নিতে গিয়ে বাঁ ঊরুতে চোট পান কায়েস। পিচেই বেশ কিছুক্ষণ পড়ে থাকেন তিনি। শেষ দিনে ইমরুলের খেলাটা একপ্রকার অনিশ্চিতই ছিল। তারপরও খুঁড়িয়ে খুঁড়িয়ে নামলেন ব্যাট করতে। দলকে উপহার দিলেন অপরাজিত ৩৬ রানের ইনিংস।

সর্বশেষ খবর, এখনো ব্যথা রয়েছে ইমরুলের। তিনি বলেন, ‘ক্রাইস্টচার্চে আমাকে ডাক্তার দেখানোর কথা। আরও এক দু’দিন পর বুঝা যাবে আমি খেলতে পারবো কিনা।’

এদিকে সোমবার রাতে টিম হোটেলে সাংবাদিকদের সাথে আলাপকালে দ্বিতীয় টেস্টে মুশফিকের খেলা নিয়ে সংশয় প্রকাশ করলেন ফিজিও।

সরাসরি কিছু না বললেও তাঁর ইঙ্গিতে অনেকটা আঁচ করা যাচ্ছে, দ্বিতীয় টেস্টে খুব সম্ভবত মুশফিককে পাচ্ছে না বাংলাদেশ দল। তাছাড়া ডাক্তার নাকি মুশফিককে কমপক্ষে ১ মাস মাঠে না নামার পরামর্শ দিয়েছেন।

এর আগে প্রথম টেস্টের শেষ দিনে বলের আঘাতে মাঠ ছেড়ে হাসপাতালে যেতে হয় দলনেতাকে। হাসপাতালে নেয়ার পর মুশফিকের ঘাড়ে এক্স-রে করানো হয়। এক্স-রে রিপোর্টে কোনো সমস্যা ধরা পড়েনি। তবে আপাতত তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

প্রথম ইনিংসে ২৬০ বলে ২৩ চার ও ১ ছক্কায় করেন ১৫৯ রান করেন মুশফিক। তখনও হাতে ব্যথা ছিল। কিন্তু তৃতীয় দিন ব্যথা বেড়ে যাওয়ার আর মাঠে নামানো হয়নি তাঁকে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম