সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা : সাতক্ষীরা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুল হাসান ইমন হত্যার ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার রাতে নিহতের চাচা আলমগীর আলম বাদী হয়ে মামলাটি করেন। মামলায় কারো নাম উল্লেখ করা হয়নি। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- সাতক্ষীরা শহরের সুলতানপুরের শাহ আলমের ছেলে মুরাদ, আব্দুস সেলিমের ছেলে বিপ্লব হোসেন ও রাজা মোল্লার ছেলে রনি মোল্লা।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর কবীর জানান, অর্থ লেনদেন নিয়ে বিরোধের জেরে তাকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারে এমন সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমাণ্ড চেয়ে দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার সকাল ১১টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের আমতলা গ্রামের ইকবাল বিশ্বাসের ঘের থেকে ছাত্রলীগ নেতা ইমনের লাশ উদ্ধার করে পুলিশ। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়।

ইমন খুলনা আজম খাঁন কমার্স কলেজের সম্মান শেষ বর্ষের ছাত্র ও সাতক্ষীরা শহরের সুলতানপুর গ্রামের শেখ ইকবাল হাসান লিটনের ছেলে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম