সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : ঢাকায় চলছে পঞ্চদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এই উৎসবের আয়োজক রেইনবো চলচ্চিত্র সংসদ। উৎসব আয়োজনের ষষ্ঠ দিন সন্ধ্যায় জাদুঘরের মিলনায়তনে

তৌকির আহমেদ পরিচালিত অজ্ঞাতনামা চলচ্চিত্রটি প্রদর্শিত হয়। ছবি শুরু হওয়ার পর, কোনো প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই মিলনায়তনে আসেন  জনপ্রিয় অভিনেত্রী তিশা। পরে তৌকির আহমেদের সঙ্গে বসে পুরো ছবি দেখেন তিনি।

এসময় তিশা বলেন, তার শুটিং চলছিল। শুটিং বন্ধ রেখে ছবিটি দেখতে এসেছেন। আবার গিয়ে শুটিংয়ের অংশ নেবেন।

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব নিয়ে নির্মাতা মোস্তফা সারোয়ার ফারুকীর ফেসবুক স্ট্যাটাসের সুত্র ধরে চলমান নানা বিতর্কের মাঝে তিশার এই অজ্ঞাতনামা দেখতে আসাকে কিভাবে দেখছেন কর্তৃপক্ষ?

এ বিষয়ে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের গণমাধ্যম সমন্বয়ক রুহুল রবিন খান জানান, তৌকির আহমেদ এই দেশে একজন জনপ্রিয় তারকা নির্মাতা। সুতরাং একজন তারকা নির্মাতার ছবি অন্য একজন জনপ্রিয় তারকা দেখতে আসবেন এটা খুবই স্বাভাবিক। একে ভিন্নভাবে নেওয়ার কোনো সুযোগ নেই বলেও উল্লেখ করেন তিনি।

দুর্বল প্রজেকশনের বিষয়ে প্রশ্ন করা হলে মি. খান বলেন সে সব সমালোচনা এখন অতীত। জাদুঘরের মূল মিলনায়তনে স্টুডিও থিয়েটার প্রযুক্তিতে চলচ্চিত্র চলছে বলে জানান তিনি।

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব চলবে ২০ জানুয়ারি পর্যন্ত। উৎসবে পাবলিক লাইব্রেরি মিলনায়তন, জাদুঘরের মূল মিলনায়তন ও কবি সুফিয়া কামাল মিলনায়তনে প্রতিদিন সকাল ১০, বিকাল ৩টা ও ৫টা এবং সন্ধ্যা সাড়ে ৭টায় চারটি করে প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

এবারের চলচ্চিত্র উৎসবে বিশ্বের ৬৭টি দেশের মোট ১৮৮টি চলচ্চিত্র প্রদর্শিত হচ্ছে। এর মধ্যে বাংলাদেশের চলচ্চিত্র ‌আছে ১৫টি। আজ সন্ধ্যা সাড়ে ৭টায় জাদুঘরের মূল মিলনায়তনে নাদের চৌধুরী পরিচালিত চলচ্চিত্র ‘লালচর’।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম