সংবাদ শিরোনাম

 

শেরপুর প্রতিনিধি, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বিএনপি চেয়ারপারসন  বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছেন, আপনার সাথে নির্বাচন নিয়ে কি কথা বলতে হবে। নির্বাচনে আসলে আসবেন, না আসলে নেই। যদি আসেন, রাস্তা সব সময় খোলা আছে, নতুন নির্বাচন কমিশন গঠন হবে। রাষ্ট্রপতি তা করবেন।

তিনি বলেন, আপনি তো মাছ খান না, মাছের ঝোল খান। আপনি জাতীয় নির্বাচন করলেন না, উপজেলা ও ইউনিয়ন পরিষদের নির্বাচন করলেন। তাই আপনার মাছের ঝোল খাওয়ার জন্য জাতি এতো পেরেশান হতে রাজি না।

মন্ত্রী বুধবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ীর গোজাকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও আর্থিক প্রণোদনা প্রদানকালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ এখন নিম্ন-মধ্যবিত্ত দেশে পরিণত হয়েছে। আগামী ২০২১ সালের আগে আমাদের দেশ মধ্যবিত্তে পরিণত হবে। আমাদের যে উন্নতি হয়েছে, এটা আমরা বলি তা না। আমাদের প্রধানমন্ত্রী যে সুইজারল্যান্ড গেছেন, ওখানে কিন্তু গরিব দেশগুলো দাওয়াত পায় না। যারা মোটামুটি উন্নতি করেছে এবং একটি জায়গায় পৌঁছেছে- তারাই ওখানে দাওয়াত পায়।

মন্ত্রী বলেন, লেখাপড়া, ব্যবসা বাণিজ্যসহ সবকিছুতে আমাদের দেশের নাম সারা পৃথিবীতে ছড়িয়ে পড়েছে। আমরা খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। খাদ্যে কিছু উদ্বৃত্ত করেছি। তাই ভূমিকম্পের সময় নেপালে ও শ্রীলংকায় বন্যার সময় আমরা খাদ্য সহযোগিতা পাঠিয়েছি।

এদিন উপজেলার পৌরসভাসহ ৬টি ইউনিয়নের ৯৫টি শিক্ষাপ্রতিষ্ঠানের ২২০ জন  শিক্ষার্থী ও হতদরিদ্রদের মাঝে ৯৩৭টি কম্বল ও ১ লাখ ১০ হাজার নগদ টাকা প্রণোদনা হিসেবে বিতরণ করা হয়।

এ সময় মন্ত্রীর সাথে শেরপুরের জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম, জেলা পুলিশ সুপার রফিকুল ইসলাম গণি ও অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন সিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক মাস্টার, নালিতাবাড়ী পৌর মেয়র আবুবক্কর সিদ্দিক, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান আসমত আরা আসমাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম