সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮১তম জন্মদিন উপলক্ষে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নেতাকর্মীদের নিয়ে খালেদা জিয়া রাজধানীর শেরে বাংলা নগরে অবস্থিত জিয়াউর রহমানের সমাধিতে আসেন।

পরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

শ্রদ্ধা জানানোর সময় খালেদা জিয়ার সঙ্গে বিএনপির কেন্দ্রীয় ও অঙ্গ সংগঠনের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আহমেদ আজম খান, ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিয়াজউদ্দিন নসু, সাবেক ছাত্রনেতা নাজিম উদ্দিন আলম, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সাংগঠনিক সম্পাদক হেলেন জেরিন খান, সাবেক সভাপতি নূরে আরা সাফা, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু প্রমুখ।

চেয়ারপারসন সমাধিস্থলে আসার আগে ঢাকা মহানগরের বিভিন্ন থানা ও ইউনিট থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিলসহ অনুষ্ঠানস্থলে এসে পৌঁছান। এসময় জিয়ার সমাধি কমপ্লেক্স, চন্দ্রিমা উদ্যান, ক্রিসেন্ট লেক ও বিজয় সরনি এলাকায় নেতাকর্মীরা অবস্থান নেন।

খালেদা জিয়া সমাধিস্থলে পৌঁছার পর নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে গোটা এলাকা মুখরিত করে তোলেন। এসময় তাদের স্ব স্ব ইউনিটের ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড প্রদর্শন করেছেন।

খালেদা জিয়া ফুল দেয়ার পর বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল, যুবদল, শ্রমিক দল, মহিলা দল, মুক্তিযোদ্ধা দল, তাঁতীদল, মৎস্যজীবী দল, জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস, তৃণমূল দল, জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম, ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) পক্ষ থেকে জিয়ার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম