সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহে ১৯ জানুয়ারী বৃহস্পতিবার বিএনপি, ময়মনসিংহ দক্ষিণ জেলা শাখা আয়োজিত দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন- সংগঠনের সভাপতি- জননেতা এ.কে.এম. মোশাররফ হোসেন এফসিএ, সঞ্চালক ছিলেন- সাধারণ সম্পাদক- আবু ওয়াহাব আকন্দ।
আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন- স্বাধীনতা যুদ্ধে এ জাতিকে এতিম করে তথাকথিত দাদা সংগঠন আওয়ামী বাকশালী চক্র তাদের নেতা পাকিস্তানীদের হাতে আত্মসমর্পণ করে পালিয়ে যান। ঠিক সেই সময়ে এইক্ষণ জন্মা জিয়াউর রহমান দিশেহারা জাতিকে মুক্ত করার লক্ষ্যে স্বাধীনতা যুদ্ধের ডাক দেন। পরবর্তীতে স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্রকে বারবার গলা টিপে হত্যা করার লক্ষ্যে এই বর্তমান অবৈধ ভোটারবিহীন সরকার এবং তাদের পূর্বসূরীরা চক্রান্ত করেছে সেখানেও এই রাখাল রাজা শহীদ জিয়াউর রহমান দেশপ্রেমিক, মুক্তিযোদ্ধা, মহান স্বাধীনতার ঘোষক এই দেশকে তার আত্মমর্যাদায় অক্ষুন্ন রাখতে শহীদ হয়েছেন। আমরা তারই উত্তরসূরী আপোষহীন নেত্রী, গণতন্ত্রের অতন্দ্র প্রহরী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণমানুষের মুক্তির আন্দোলন করে যাব ইনশাল্লাহ। আজকের এই দিনে লাল সবুজের পতাকায় জিয়া ছাড়া কিছু দেখি না। আসুন সমস্ত ভেদাভেদ ভুলে দলকে সংঘটিত করি, দেশকে বাঁচাই।
আলোচনা সভায় বক্তব্য রাখেন- শেখ আমজাদ আলী, কাজী রানা, নজরুল ইসলাম ভূইয়া, এ.কে.এম. মাহবুবুল আলম, শেখ আজিজুল হক, রতন আকন্দ, লিটন আকন্দ, জগলুল হায়দার, জামান আবেদীন, নাজিম উদ্দিন খান, সুজাউদৌল্লা সুজা, রফিকুল আলম শামীম, জামাল আহমেদ, রিপন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান- খালেদা আতিক, এডভোকেট নুরুল হক, জি.এস. মাহবুব, বাবু চৌধুরী, নজরুল, জাহিদ হোসেন উৎপল, কামরুল হাসান, শামীম সরকার প্রমূখ।
উপস্থিত ছিলেন- বিএনপি নেতা- সোহরাব হোসেন, মাহবুব হোসেন পাপন, ওয়াহিদুজ্জামান শাকিল, ওয়াহিদুজ্জামান টুটুল, আজিজুল হক মিলু, সিদ্দিকুর রহমান, মিলন, মঞ্জুরুল হক মঞ্জু, তোফাজ্জল হোসেন, মোঃ হানিফ, রাহাত তালুকদার, আতিয়ার ফাইয়াজ মলি, শান্তনা সরকার শেলী, সিরাজুল ইসলাম মুন্সি, হাফেজ আব্দুল হান্নান, মাওলানা আব্দুল মোমেন, নূর মোহাম্মদ সহ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।
আলোচনা সভার পূর্বে কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। কোরআন তেলাওয়াত করেন- হাফেজ মাঈনুল ইসলাম, দোয়া পরিচালনা করেন- মাওলানা আরিফ রব্বানী।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম