সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : একই দিনে ময়মনসিংহ সফরে আসছেন ৫ মন্ত্রী-প্রতিমন্ত্রী। এর মধ্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ধর্ম মন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ও বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি আসছেন প্রধানমন্ত্রীর প্রয়াত বিশেষ সহকারী কবি মাহবুবুল হক শাকিলের স্মরণসভা ও কুলখানি অনুষ্ঠানে যোগ দিতে।
এসব মন্ত্রী-প্রতিমন্ত্রীদের চেয়ে ঘন্টাখানেক আড়াই পরে জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি ময়মনসিংহে এলেও এদিন তার কোন কর্মসূচি নেই। পরদিন দিনব্যাপী কর্মসূচি পালন শেষে সন্ধ্যা নাগাদ তিনি ফিরবেন ঢাকার উদ্দেশ্যে।
একই দিনে রেকর্ড সংখ্য মন্ত্রী-এমপিদের ময়মনসিংহে উপস্থিতিকে ঘিরে নগরীতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। যানজট ও বিশৃঙ্খলা এড়াতে এদিন সকাল থেকেই বন্ধ থাকবে যানজটের প্রধান হোতা হিসেবে পরিচিত ব্যাটারি চালিত অটো রিকশা।
সংশ্লিষ্ট মন্ত্রণালয় সমূহ থেকে পাঠানো কর্মসূচি আমাদের হাতে এসে পৌছেছে। সেখানে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সকালের কর্মসূচিতে রয়েছে জয়দেবপুর-ময়মনসিংহ চারলেনের মহাসড়ক পরিদর্শন। ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান গত ক’দিন যাবতই নিজের প্রিয় শহর ময়মনসিংহে অবস্থান করছেন। নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে প্রয়াত শাকিলের স্মরণসভা অনুষ্ঠানে তিনি থাকছেন মুখ্য আলোচক হিসেবে। তিন মন্ত্রী-প্রতিমন্ত্রী ওবায়দুল কাদের, প্রিন্সিপাল মতিউর, মির্জা আজমের শিডিউলে শাকিলের বাসায় কুলখানির অনুষ্ঠানে যোগদানের কথা উল্লেখ না থাকলেও বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু কুলখানিতে যোগ দিয়েই ঢাকায় ফিরবেন। তার ব্যস্ত শিডিউলে শাকিলের স্মরণসভায় যোগদানের কথা নেই।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম