সংবাদ শিরোনাম

 

ক্রীড়া প্রতিবেদক : পারিবারিকভাবে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে ২০১৪ সালের ২৬ সেপ্টেম্বর সঙ্গীতশিল্পী পূজার বাগদান সম্পন্ন হয় ব্রাহ্মণবাড়িয়ার ছেলে কাজল দত্তের সঙ্গে। আর ২০১৭ সালে এসে হঠাৎ করেই জানা গেল বিয়ে করতে চলেছেন পূজা। তবে পাত্র কাজল দত্ত নয়, পাত্রের নাম অর্ণব অন্তু।

বিয়ের তারিখ চূড়ান্ত হয়েছে ১ ফেব্রুয়ারি সন্ধ্যায় ঢাকার এক অভিজাত কমিউনিটি সেন্টারে। চলছে দাওয়াতপত্র বিতরণপর্ব। পূজার হবু বর অর্ণব অন্তু মূলত কাজ করেন ব্র্যান্ড ডেভেলপমেন্ট অফিসার হিসেবে ওয়ালটন মাইক্রোটেক কর্পোরেশনে।

মডেল হিসেবে তিনি প্রথম নজর কাড়েন মারিয়া নূর-ইরেশ যাকেরের সঙ্গে ‘এখানেই ডট কম’-এর একটি মজার বিজ্ঞাপনচিত্র দিয়ে।

বিয়েটি পারিবারিকভাবে হলেও দুজনার প্রথম পরিচয় ঘটে একটি গানের ভিডিও শুটিংয়ে। বেলাল খান-পূজার গাওয়া ‘অবুঝ পাখি’ নামের গানটির শুটিং হচ্ছিল দূর সুন্দরবনে, গেল বছর আগস্টে। সেই গানে মডেল হিসেবে কাজ করেছেন অর্ণব অন্তু। মূলত সেখান থেকেই দুজনের পরিচয়, বন্ধুত্ব এবং ভালোবাসার সূত্রপাত।

এর আগে কাজল দত্তের সঙ্গে বিয়ে পারিবারিকভাবে ঠিক হলেও পূজা এবং কাজল দত্ত একই বিশ্ববিদ্যালয়ে পড়তেন। সেখানেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার পর্ব শেষ হলেই কাজল-পূজার বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম