সংবাদ শিরোনাম

 

কাজী রুমেল কুলিয়ারচর : ২৩ জানুয়ারী সোমবার বিকেলে কুলিয়ারচর উপজেলার গোবরিয়া – আব্দুল্লাপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্দ্যোগে কুলিয়ারচর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট মশিউর রহমানের নেতৃত্বে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি শরীফুল আলম ( সিআইপি) ও কুলিয়ারচর বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে।
মিছিল শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায়, বক্তারা অবিলম্বে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি শরীফুল আলম ,কুলিয়ারচর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদের মিথ্যা ও সড়যন্ত্র মূলক  মামলার প্রত্যাহার ও মুক্তির দাবী জানান ।
উল্লেখ্য ,কিশোরগঞ্জ জেলার নবগঠিত কমিটিতে মো: শরীফুল আলম সভাপতি নির্বাচিত হওয়ায় গত ১৩ ডিসেম্বর ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের কুলিয়ারচরের দ্বাড়িয়াকান্দি ও আগরপুরে সংবর্ধনা সভার আয়োজন করে স্থানীয় বিএনপি। ওই অনুষ্ঠান উপলক্ষ্যে মঞ্চ তৈরিসহ আনুষ্ঠানিক সাজ-সজ্জা তৈরি করে নেতা-কর্মীরা। কিন্তু রাতের আঁধারে অজ্ঞাত দুর্বৃত্তরা সেগুলো ভেঙ্গে গুঁড়িয়ে দিলে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপি নেতা-কর্মীদের মাঝে উত্তেজনা দেখা দেয়। পরে তা আওয়ামী লীগ-বিএনপি ও পুলিশ-ত্রিমুখী ধাওয়া-পাল্টা ধাওয়ায় রূপ নেয়।
এ ঘটনায় কুলিয়ারচর থানার উপ-পরিদর্শক (এস.আই) আবুল হাশেম ও এহসানুল হক বাদী হয়ে মো. শরীফুল আলমসহ বিএনপির ৪২ নেতা-কর্মীর নামে বিশেষ ক্ষমতা আইনে দুটি মামলা দায়ের করেন। গত বুধবার ওই মামলায় কিশোরগঞ্জ আদালতে হাজিরা দিতে গেলে বিচারক তাঁদের জামিন আবেদন বাতিল করে জেল-হাজতে প্রেরণের নির্দেশ দেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম