সংবাদ শিরোনাম

 

বিনোদন প্রতিবেদক : দেশের প্রথম সাইন্স ফিকশন ছবি ‘পরবাসিনী’ মুক্তি পাচ্ছে আগামী ৫ মে। ছবিটি প্রথমে বাংলাদেশ-ভারত দু’দেশে একযোগে মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন ছবির নির্মাতা স্বপন আহমেদ।

জাগো নিউজকে তিনি বলেন, ‘ছবির কাজ শেষ হয়েছে অনেক আগে। কিন্তু ইন্ডাস্ট্রিতে মন্দার হাওয়া বইছিল, তাই মুক্তি দিতে সাহস পাচ্ছিলাম না। এখন অনেকটা আশা জাগছে ইন্ডাস্ট্রিতে। দেখা যাক কী হয়।’

‘লালটিপ’ ছবির এই নির্মাতা আরো বলেন, ‘আমি ফ্রান্সে থাকি। তাই ব্যস্ততার কারণে ছবিটি মুক্তি দিতে পারিনি, এটাও একটা কারণ। এখন মনে হচ্ছে ‘পরবাসিনী’ মুক্তির সঠিক সময় এসেছে। তাই মুক্তি দিচ্ছি।’

স্বপন আহমেদ জানালেন, আগামী ৫ মে দুই বাংলার সিনেমা হলে ‘পরবাসিনী’ মুক্তি দেয়া হবে। এরপর গোটা বিশ্বে ছবিটি মুক্তি দেয়া হবে।

তিনি এ সময় দর্শক ও সংশ্লিষ্ট সবার সহযোগিতা চেয়ে বলেন, ‘পরবাসিনী’ সম্পূর্ণ মৌলিক ও ভিন্নধর্মী গল্পে নির্মিত হয়েছে।’

‘পরবাসিনী’ ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক ইমন ও বলিউডের ঋত মজুমদার। ছবিটি নিয়ে ইমন বলেন, ‘আমার এই ছবিটি দেখে ভূয়সী প্রশংসা করেছিলেন সেন্সর বোর্ডের সদস্যরা। সবাই বলেছিলেন বাংলা ছবির ইতিহাসে নতুন মাত্রা যোগ করবে পরবাসিনী। এবার দর্শকদের ভালো লাগলেই আমি সার্থক।’

প্রায় তিন বছর সময় নিয়ে স্বপন আহমেদ তৈরি করেছেন নিজের ক্যারিয়ারের দ্বিতীয় ছবি পরবাসিনী। এর শুটিং হয়েছে বাংলাদেশ, ভারত, ফ্রান্স, জার্মানি, সুইজারল্যান্ড,  বেলজিয়ামসহ নয়টি দেশে।

এদিকে, ছবির একটি গানে পারফর্ম করেছেন বলিউডের উর্বশী। ছবি মুক্তির আগে ঋত মজুমদার, উর্বশী দুজনেই মে মাসে ছবির প্রচারণায় ঢাকায় আসবেন। পরবাসিনী ছবিটি পরিবেশনায় আছে টিওটি ফিল্মস।

ইমন-অপ্সরা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন সোহেল খান, সব্যসাচী চক্রবর্তী, জুন মালিয়া, ঋত মজুমদার ও মিস ইউনিভার্স (ইন্ডিয়া) উর্বশী রাওতেলাসহ ১৬ দেশের অভিনয়শিল্পী।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম