সংবাদ শিরোনাম

 

এইচ.এম মোমিন তালুকদার, ত্রিশাল ময়মনসিংহ প্রতিদিন ডটকম : বাল্য বিবাহ পতিরোধ ও মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে ত্রিশাল উপজেলার কানিহারী ইউনিয়নের আহম্মদাবাদ উচ্চ বিদ্যালয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। স্কুলের শত-শত শিক্ষার্থীরা বাল্য বিয়েকে লাল কার্ড দেখিয়ে ও মাদককে না বলো প্লে-কার্ড নিয়ে শপথ পাঠ করেন।
গতকাল মঙ্গল বার কানিহারী ইউনিয়ন পরিষদ আয়োজিত সকাল ১১টায় কানিহারী ইউনিয়নকে বাল্য বিয়ে ও মাদক মুক্ত গড়ার লক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন “সবুজ ত্রিশাল” এর রুপকার ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুজাফর রিপন। কানিহারী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আশরাফ আলী (উজ্জল) এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সদস্য ফজলে রাব্বী, কানিহারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আহম্মদাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল্লাহ মন্ডল, কাঁঠাল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন কামাল প্রমূখ।
মত বিনিময় সভা শেষে স্কুলের শিক্ষার্থী ও এলাকাবাসী বাল বিয়ে পতিরোধ ও মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে একটি র‌্যালী স্কুল প্রাঙ্গন থেকে বের হয়ে কানিহারী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ইউনিয়ন পরিষদের সামনে এসে শেষ হয়।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম