সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পাতি নেতা, সিকি নেতা দিয়ে দল ও মঞ্চ ভরে গেছে। তাই মঞ্চের লোক কমান। ত্যাগীদের মূল্যায়ন করুন, ভদ্র ও শিক্ষিত লোকদের দিয়ে কমিটি করুন।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে উত্তরাঞ্চল সফরের উদ্দেশ্যে যাত্রাকালে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের কড্ডা মোড়ে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘পছন্দের লোকদের দিয়ে পকেট কমিটি না করে, স্ব-স্ব এলাকায় গিয়ে ত্যাগীদের দিয়ে কমিটি গঠন করুন। মনে রাখবেন বাগানের ফুল শুকিয়ে যায়, কিন্ত ভালবাসার ফুল কখনও শুকায় না। তাই কর্মীদের ভালবাসা আদায়ের চেষ্টা করুন। তাদের ভালবাসুন।’

পাতি নেতা দিয়ে মঞ্চ ভরে গেছে উল্লেখ করে তিনি বলেন, ‘পাতি নেতা, সিকি নেতা দিয়ে দল ও মঞ্চ ভরে গেছে। তাই মঞ্চের লোক কমান। ত্যাগীদের মূল্যায়ন করুন, ভদ্র ও শিক্ষিত লোকদের দিয়ে কমিটি করুন। যারা অভিমান করে দুরে সরে গেছে তাদের দলে ভেড়ান, তাহলেই আগামীতে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনা সম্ভব। অন্যথায় দল ক্ষতিগ্রস্থ হবে, পাশাপাশি দেশও ক্ষতিগ্রস্থ হবে। আসুন অন্য কাউকে নয়, শেখ হাসিনাকে নেতা মেনে তার নেতৃত্বে দল করি, তাহলেই দলের ও দেশের ভাল হবে। দেশও এগিয়ে যাবে, উন্নয়নও হবে।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন নালিশ পার্টিতে পরিনত হয়েছে। তারা ঘরে বসে শুধু নালিশ করে যাচ্ছে। তারা শুধু আন্দোলনের ডাক দেয়, আর বলে কোরবানীর ঈদের পর, পরীক্ষার পর, এ বছর নয় সামনের বছর আন্দোলনের জন্য মাঠে নামবো। কিন্তু মাঠে নামে না, শুধু ঘরেই বসে থাকে। যদি তাদের কেন্দ্রীয় কমিটির ৫৮৬ জনও মাঠে নামতো তবুও বলতাম তারা মাঠে আছে।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে সমাবেশে সিরাজগঞ্জ-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবে মিল্লাত মুন্না, সংরক্ষিত নারী আসনের এমপি সেলিনা বেগম স্বপ্না, জেলার সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, সহ-সভাপতি এড. কে, এম হোসেন আলী হাসান বক্তব্য রাখেন।

মন্ত্রীর সফর সঙ্গী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, ছাত্রলীগের সহ-সভাপতি ইমতিয়াজ বুলবুল, সাধারণ সম্পাদক এস, এম জাকির হোসেন মঞ্চে উপস্থিত ছিলেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম