সংবাদ শিরোনাম

 

সুমন রায়, দুর্গাপুর ময়মনসিংহ প্রতিদিন ডটকম : জেলার দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের কুল্লাগড়া গ্রামে রামকৃষ্ণ আশ্রমে বিবেকানন্দ শিক্ষা সংস্কৃতি পরিষদ এর আয়োজনে উৎসবমুখর পরিবেশে স্বামী বিবেকানন্দের ১৫৫তম জন্ম জয়ন্তী পালিত হল শুক্রবার।
‘‘চিন্তা নায়ক বিবেকানন্দ ও যুব সমাজ’’ বিষয়টিকে সামনে রেখে, ভোর খেকে মঙ্গল আরতি ও প্রার্থনা, ঠাকুরমা ও স্বামীজীর বিশেষ পূজা ও পস্পাঞ্জলী প্রদান, শ্রী রামকৃষ্ণ গ্রামীন শিক্ষা প্রকল্পের শিক্ষার্থীদের মন্ত্র আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ২০১৬ শিক্ষা বর্ষে জেএসসিতে জিপিএ-০৫ প্রাপ্ত ০৪টি স্কুলেন ২২ জন শিক্ষার্থীকে সংবর্ধনা ও পুরস্কার প্রদান। মহপ্রসাদ বিতরণ।
কুল্লাগড়া রামকৃষ্ণ আশ্রমের সভাপতি এ্যাড. বিমল চন্দ্র সাহা‘র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ; সদস্য ছবি বিশ্বাস। অন্যদের মধ্যে ময়মনসিংহ রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ প্রধান আলোচক শ্রী মৎ স্বামী ভক্তিপ্রদানন্দ মহারাজ। অন্যদের মধ্যে বিশেষ অতিথি হিসাবে আলোচনায অংশ নেন উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খাঁন, মেয়র আলহাজ্ব মাওঃ মোঃ আব্দুস ছালাম, সুসং সরকারী মহাবিদ্যালয়ের অফিসার ইনচার্জ ডঃ ভবানী সাহা, কলমাকান্দা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সুকুমার চন্দ্র বনিক, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, সিলেট রামকৃষ্ণ আশ্রমের মহারাজ র্কর্ণব্রতানন্দ মহারাজ, স্বামী বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদের দুর্গাপুর উপজেলার সভাপতি গৌতম দাস প্রমূখ।
আলোচনা অনুষ্ঠান শেষে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম