সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা : সাধারণ মানুষের ভালোবাসা অর্জনের লক্ষ্যে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার বেলা ১১টায় ঢাকা থেকে সুন্দরগঞ্জে যাওয়ার পথে পলাশবাড়ী চৌমাথা মোড়ে অনুষ্ঠিত পথসভায় দলের স্থানীয় নেতা-কর্মীদের প্রতি তিনি এ আহ্বান জানান।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ফুল শুকিয়ে যায়। ফুলের সুবাস ফুরিয়ে যায়। কিন্তু মানুষের ভালোবাসা কখনো ফুরায় না। তাই মানুষের মুখে হাসি ফোটানোর জন্য তাদের ভালোবাসা অর্জনের লক্ষ্যে কাজ করুন।

তিনি বলেন, সরকার দেশ তথা মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাই এমন কোনো কাজ করা যাবে না যাতে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়। যারা এমন কাজ করবে তাদের খুঁজে বের করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় তার  সফরসঙ্গী হিসেবে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ, প্রাক্তন ছাত্রলীগ সভাপতি মাহমুদ হাসান রিপন প্রমুখ।

এ সময় পথসভায় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগ সভাপতি সৈয়দ শামস উল আলম হীরু, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা-৩ আসনের সংসদ ডা. ইউনুস আলী সরকার, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য (গাইবান্ধা-জয়পুরহাট) উম্মে কুলছুল স্মৃতি প্রমুখ।

পথসভায় সভাপতিত্ব করেন পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান।

পরে দুস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম