সংবাদ শিরোনাম

 

মুক্তাগাছা প্রতিনিধি, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহে মুক্তাগাছার সাংসদ, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ মুক্তি বলেছেন, ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে মুক্তাগাছার ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ দেয়া হবে।

তিনি বলেন, মুক্তাগাছার মানুষ যোগ্য নেতৃত্বকে বেছে নিতে জানেন।

শনিবার উপজেলার পদুরবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে ৬নং মানকোন ইউনিয়ন জাতীয় পার্টির সম্মেলন উদ্বোধনী শেষে সন্ধ্যায় অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

এমপি বলেন, আজকের এই সম্মেলনে মা-বোনদের অংশগ্রহণ আর কখনও দেখিনি। এতে প্রমাণ হয়, মা-বোনরা জাতীয় পার্টিকে অন্তর থেকে ভালোবাসেন।

ইতোপূর্বে যারা জাতীয় পার্টি থেকে চলে গেছেন, তারা আবার ফিরে আসুন। আওয়ামী লীগ-বিএনপির দরকার নেই। তিনি আলোকিত মুক্তাগাছা গড়ে তুলতে সকলের সহযোগিতার আহবান জানান।

পার্টির ইউনিয়ন আহবায়ক আব্দুস সালামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন- পার্টির সদস্য সচিব আনিসুর রহমান অতুন, আতাউর রহমান লেলিন, মির্জা আবুল কালাম, জসিম উদ্দিন মাস্টার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আব্দুল মান্নান, মাহবুবুল আলম ফকির,আবুল ওয়াহেদ, আব্দুর রশিদ সরকার, সাইফুল ইসলাম, আফরাফুজ্জামান খোকন, মিজানুর রহমান, শরীফুল ইসলাম বিপ্লব, ফয়সাল আহমেদ তরুন, আহমেদ কবির প্রমুখ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম