সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, রংপুর : দল ভারি করার জন্য খারাপ লোকদের দলে না নেয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলে নেতা যত বাড়ছে কর্মী তত কমছে।

তিনি বলেন, এখন নেতা উৎপাদনের কারখানার দরকার নেই, কর্মী উৎপাদনের কারখানা দরকার। কারণ কর্মীরাই দলের প্রাণ। সমস্যা নেতাদের মাঝে, কর্মীদের মাঝে কোনো সমস্যা নেই।

রোববার দুপুরে রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, যারা সত্যিকারের রাজনীতি করেন তারা একদিন মূল্যায়ন পাবেন। হতাশ হবেন না। একজন রাজনীতিবিদের জীবনে মানুষের ভালোবাসার চেয়ে বড় সম্পদ আর কিছু হতে পারে না।

আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিতেই আজকের এ সভা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা দলীয় কোন্দল ও কলহ সৃষ্টি করেন তারা সতর্ক হয়ে যান। যতই পকেট কমিটি করেন না কেন, জনগণের কাছে যারা গ্রহণযোগ্য তারাই সর্বোচ্চ মূল্যায়ন পাবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, নেতারা কর্মীদের সঙ্গে আর কর্মীরা জনগণের সঙ্গে সেতুবন্ধ তৈরি করেন, যা ভবিষ্যতে কাজে দেবে।

সাম্প্রদায়িক উগ্রবাদ ও অপশক্তিকে প্রতিহত করার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার নির্দেশে এ শক্তিকে পরাজিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

মাদকের ছোবলে তরুণদের একটি বড় অংশ ধ্বংস হচ্ছে জানিয়ে সেতুমন্ত্রী এর বিরুদ্ধে সোচ্চার হতে প্রশাসনসহ সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

সার্চ কমিটি প্রসঙ্গে তিনি বলেন, রাষ্ট্রপতি এ দেশের অভিভাবক। তার অভিজ্ঞ নেতৃত্বের প্রতি আমরা শ্রদ্ধাশীল। রাষ্ট্রপতি যে সিদ্ধান্ত দেবেন আমরা তা মেনে নেবো।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, চৌধুরী খালেকুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, বাহাউদ্দিন নাছিম ও খালিদ মাহমুদ চৌধুরী, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি টিপু মুন্সি এমপি, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম