সংবাদ শিরোনাম

 

ক্রীড়া প্রতিবেদক : সেপ্টেম্বরে থাইল্যান্ডে বসবে এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের মূল পর্ব। তার আগে জাপানে প্রস্তুতিমূলক টুর্নামেন্ট খেলতে যেয়ে নিজেদের ভালোই ঝালিয়ে নিচ্ছে বাংলাদেশের মেয়েরা। জে-গ্রিন সাকাই লেডিস ফুটবল ফেস্টিভলে দুই দিনে ছয় ম্যাচ খেলে কৃষ্ণা-স্বপ্নাদের জয় তিনটি, ড্র একটি ও হার দুটি। সর্বশেষ রোববার খেলা তিন ম্যাচের মধ্যে দুটিতে জয় এসেছে; একটিতে হার। তাও টাইব্রেকারে।

স্বাগতিক দল সাকাই একাডেমিকে প্রীতি ম্যাচে ২-১ গোলে হারিয়ে জাপান সফর শুরু করেছিল গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। এরপর ফুটবল ফেস্টিভলের প্রথম দিন বাংলাদেশ শেষ করেছিল একটি করে জয়, হার ও ড্র নিয়ে।

রোববার প্রথম ম্যাচে জাপানের দল আমাগাসাকিকে ৪-০ গোলে উড়িয়ে দেয় বাংলাদেশ। সিরাত জাহান স্বপ্না দুটি, কৃষ্ণা রানী সরকার ও মার্জিয়া একটি করে গোল করেন।

দ্বিতীয় ম্যাচে থাইল্যান্ডের অনূর্ধ্ব-১৬ দলের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে মেয়েরা। স্বপ্নার গোলে ১-১ সমতায় নির্ধারিত সময় শেষ করার পর টাইব্রেকারে ৪-২ ব্যবধানে হেরে যান কৃষ্ণারা।

তৃতীয় ম্যাচে টোকাই ইউনিভার্সিটি একাডেমিকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দেয় বাংলাদেশ। স্বপ্না দুটি, শিউলি আজিম ও আখি একটি করে গোল করেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম