সংবাদ শিরোনাম

 

টাঙ্গাইল প্রতিনিধি : সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর পদত্যাগে শূন্য টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে মঙ্গলবার (৩১ জানুয়ারি) উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১০৭টি ভোট কেন্দ্রে একটানা ভোটগ্রহণ করা হবে।

ভোটগ্রহণের জন্য সকল প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে বলে জেলা নির্বাচন কমিশন জানিয়েছে।

সোমবার দুপুর ১২টা থেকে কালিহাতী উপজেলা হল রুম থেকে কেন্দ্রগুলোতে নির্বাচনী সরঞ্জাম বিতরণ করা হয়। বিভিন্ন কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তারা তা বুঝে নেন। পরে আইনশৃঙ্খলার সহায়তায় এসব মালামাল কেন্দ্রগুলোতে নেওয়া হয়।

উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারী (নৌকা), বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) প্রার্থী আতাউর রহমান খান (টেলিভিশন) ও ন্যাশনাল পিপলস্ পার্টির (এনপিপি) প্রার্থী ইমরুল কায়েস (আম) প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রচার-প্রচারণার নির্বাচনের মাঠে সরব উপস্থিতি ছিল আওয়ামী লীগ প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারী ও এনপিপি প্রার্থী ইমরুল কায়েসের। অপর প্রার্থী বিএনএফের আতাউর রহমান খান ভোটগ্রহণের তারিখ পরিবর্তনের আবেদন নিয়ে ঢাকায় অবস্থান করছেন।

উপ-নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা তাজুল ইসলাম জানান, নির্বাচন অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

কালিহাতী উপজেলার দুইটি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন মিলে টাঙ্গাইল-৪ আসনে মোট ভোটারের সংখ্যা দুই লাখ ৯০ হাজার ৫৫। এর মধ্যে নারী ভোটার এক লাখ ৪৬ হাজার ৮০০ এবং পুরুষ ভোটার এক লাখ ৪৩ হাজার ২৫৫ জন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম