সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া হলি চাইল্ড স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী সুরাইয়া জান্নাত সেতু (১৭) নামে এক ছাত্রী অপহরণের প্রতিবাদে ২ ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শণ করেছে শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অপহরণের মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অপহরণে ব্যবহৃত মাইক্রোবাস ও চালককে আটক করেছে।
দাপুনিয়া হলি চাইল্ড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাজমুল হোসাইন জানান, রোববার সকালে কলেজে যাওয়ার পথে ময়মনসিংহ ফুলবাড়িয়া সড়কের কসাইবাড়ি মোড়ে স্থানীয় আব্দুল কাদিরের বখাটে পুত্র সারোয়ার হোসেন ও তার সহয়োগী ৫/৬ জন বন্ধু মাইক্রোবাসে করে সেতুকে তুলে নিয়ে যায়। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় সেতুর বড় ভাই সাগর বাদী হয়ে অভিযোগ দাখিল করেছে। ২৪ ঘন্টার মধ্যে সেতৃ উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার না হওয়ায় আজ দুপুর ১টা থেকে ৩টা পর্যন্ত ২ ঘন্টা ময়মনসিংহ ফুলবাড়িয়া সড়ক অবরোধ করে বিক্ষোভ করে স্থানীয় বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। এসময় দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীসহ সাধারন মানুষ আন্দোলনে যোগ দেয়। পরে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতর্তা কামরুল ইসলাম ঘটনাস্থল পৌছে ৩দিনের মধ্যে সেতুকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।
স্থানীয় শিক্ষক মাসুদ পারভেজ জানান, ৩দিনের মধ্যে সেতুকে ফেরত না পেলে আবারও আন্দোলন কর্মসূচি ঘোষনা করে আমরা রাস্তায় নেমে আসবো।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতর্তা কামরুল ইসলাম জানান, পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। কলেজ শিক্ষার্থীকে উদ্ধারে ও অপহরণকারীদের গ্রেফতারে পুলিশী তৎপরতা চলছে।
অবরোধের কারণে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ভোগে পরে সাধারন যাত্রীরা।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম