সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা বলিউডের নায়কদের নিয়ে মন্তব্য করে আলোচনায় এসেছেন। তিনি বলেছেন, কারও শার্ট পরা উচিত নয়। প্রত্যেকেরই উচিত শার্ট খুলে রাখা। সম্প্রতি করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর পঞ্চম সিজনে তিনি এসব কথা বলেন।

সানিয়া মির্জাকে প্রশ্ন করতেই উত্তর, ‘বলিউডের কোনো অভিনেতার শার্টলেস থাকা উচিত? কারও শার্ট পরা উচিত নয়। প্রত্যেকেরই উচিত শার্ট খুলে রাখা।’ এই কথা বলেই হেসে গড়িয়ে পড়লেন টেনিস সুন্দরী সানিয়া মির্জা।

শো-য়ে ফারহা সরব হয়েছেন অভিনেতা রণবীর সিং এবং রণবীর কাপুরের যৌনজীবন নিয়ে। ফারহাকে করণের প্রশ্ন, ‘যদি আপনার কোনো বান্ধবী রণবীর সিংয়ের সঙ্গে ডেটে যান, তবে তাঁকে কী পরামর্শ দেবেন?’ ফারহার  উত্তর, ‘বলব বড় এক বাক্স কনডম নিয়ে যেতে।’

করণের আবার প্রশ্ন, ‘ব্যক্তিটি যদি রণবীর কাপুর হন?’ এর উত্তরে ফারহা যা বললেন, তা শুনলে লজ্জা লাগবে। পরিচালকের অকপট উক্তি, ‘রণবীর সিংয়ের সঙ্গে ব্যবহার করার পর যে কনডমগুলো পড়ে থাকবে সেগুলো নিয়ে যাওয়ার পরামর্শ দেব।’

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর ফারহা এবং সানিয়ার এপিসোডের যে টিজার মুক্তি পেয়েছে, তাতেই এমন বিস্ফোরক মন্তব্য। টিজারেই রীতিমতো ঝড় তুলেছেন এই দুই সুন্দরী। শো দেখার অপেক্ষায় এখন প্রহর গুণছেন অনুরাগীরা।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম