সংবাদ শিরোনাম

 

বিশেষ সংবাদদাতা : প্রতিদ্বনন্দিতমূলক কোনো টুর্নামেন্ট নয়, বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল জাপানে গিয়েছিল একটি ফেস্টিভালে অংশ নিতে। জাপানের ওসাকায় জে-গ্রিন সাকাই নারী ফেস্টিভালে বাংলাদেশের মেয়েরা অংশগ্রহণকারী দলগুলো এবং স্থানীয় আয়োজকদের নজর কাড়তে সক্ষম হয়েছেন। কৃষ্ণা-স্বপ্নারা জাপান মাতিয়ে এবং ক্যারিয়ারে নতুন অভিজ্ঞতা যোগ করে দেশে ফিরেছেন সোমবার রাতে।

এ ফেস্টিভালে বেশিরভাগ দলই ছিল জাপানের। বাইরের দল ছিল বাংলাদেশ আর থাইল্যান্ড। আগামী সেপ্টেম্বরে থাইল্যান্ডে অনুষ্ঠিত হবে এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্ব। থাইল্যান্ডের ওই কঠিন পরীক্ষার প্রস্তুতি হিসেবে বাফুফে মেয়েদের জাপানের এ ফেস্টিভালে অংশ নেয়ার সুযোগ করে দেয়। আগামী মাসে দলটিকে সিঙ্গাপুর পাঠানো হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন।

দেশে ফিরে অনূর্ধ্ব-১৬ দলের অধিনায়ক কৃষ্ণা রানী সরকার বলেছেন,‘এ সফরের মাধ্যমে আমরা অনেক কিছু শিখেছি। আমাদের চেষ্টা ছিল মাঠে অভিজ্ঞতার সবটুকু দিয়ে ভালো ফল করতে। সতীর্থদের পারফরমেন্সে আমি খুশি। থাইল্যান্ডের টুর্নামেন্টে এ অভিজ্ঞতা কাজে লাগবে। সেখানে জাপান ও থাইল্যান্ডও খেলবে।’


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম