সংবাদ শিরোনাম

 

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সোমবার রাত থেকে মঙ্গল বার সকাল নয়টা পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়। তীব্র এই যানজটে আটকা যাত্রীরা গণছিনতাইয়ের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ জানায়, সোমবার রাত ২টার দিকে মহাসড়কের ভোটঘর নামকস্থানে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে যানজটের সূত্রপাত হয়। একপর্যায়ে এই যানজট গাজীপুরের চন্দ্রা থেকে মির্জাপুরের কুর্নী পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে বিস্তৃতি ঘটে। এদিকে এই যানজটে আটকা পড়া যানবাহনের চালক ও যাত্রীরা গণছিনতাইয়ের শিকার হয়েছেন বলে জানা গেছে।

চাঁপাইনবাবগঞ্জ থেকে চট্রগ্রামের উদ্দ্যেশ্যে ছেড়ে আসা গরু বোঝাই ট্রাকের হেলপার নাছির আহমেদ (৪০) জানান, ভোর ৫টার দিকে মহাসড়কের পোস্টকামুরী নামকস্থানে ৪/৫ জন ছিনতাইকারী অস্ত্রের মুখে তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়। এসময় ঢাকাগামী বেক্সিমকো ফার্মাসিটিক্যাল কোম্পানির অপর একটি পিকআপ ভ্যানের চালক রুহুল আমীনের কাছ থেকেও অস্ত্রের মুখে তার মোবাইল ফোন ও নগদ টাকা লুটে নেয় দুর্বৃত্তরা।

এছাড়া গরু বোঝাই অপর এক ট্রাকের হেলপার রুহুল আমীন জানান, তাকে ছুরিকাঘাত করে তার সর্বস্ব ছিনিয়ে নেয়া হয়েছে।

একই সময় ওই এলাকার আরও কয়েকটি যানবাহনে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খলিলুর রহমান পাটোয়ারী বলেন, ছিনতাইকারীরা যানজটের সুযোগ কাজে লাগিয়ে যানবাহনে ছিনতাই করে থাকে। তাদের ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি উল্লেখ করেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম