সংবাদ শিরোনাম

 

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ অনুমোদনহীন বিদেশী ওষুধ জব্দ করে। এ সময় র‌্যাবের ভ্যাম্যমাণ আদালত দেড় লাখ টাকা জরিমানা আদায় করে।
নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট মঈনুল হাসানের নেতৃত্বে ওষুধ তত্বাবধায়ক গুলশান জাহানের উপস্থিতিতে র‌্যাব-১৪ সহকারী পুলিশ সুপার গৌতম দেব মঙ্গলবার সকালে শহরের নওমহল (৭১ শারদা ঘোষ রোডে) অভিযান পরিচালনা করে।
এর আগে র‌্যাব জানতে পারে উল্লেখিত বাসার মালিক শাহীনুর দীর্ঘ দিন ধরে ড্রাগ লাইসেন্স ছাড়া বিদেশী অনুমোদনহীন বিভিন্ন ওষুধ আমদানী করে গুদামজাত, মজুতসহ প্রদর্শন, বিক্রি করে আসছে। এক্ষেত্রে একাধিক রোক নিয়োগ দিয়ে জেলাব্যাপী ব্যাপকহারে বাজারজাত করা হচ্ছে। একাধিক সুত্রের মতে, এক্ষেত্রে চক্রটি বিদেশী ওষুধের মোরগ ও ল্যাবেল পরিবর্তন করে নামীদামী কোম্পানীর পরিচিতি বান্ডের নামে ব্যাপকহারে বাজারজাত করে রাতারাতি অঢেল টাকার মালিক বনে যান। সুত্রটির মতে, এ সকল ওষুধের মধ্যে বেশীরভাগ রয়েছে গ্যাসের ওষুধ ও যৌন উত্তেজনা সৃষ্টিকারী নানা ধরণের হালুয়া আর ওষুধ সামগ্রী।
এ ধরণের একাধিক অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব অভিযান পরিচালনা করে বিভিন্ন ধরণের বিপুল পরিমাণ ওষুঃধ জব্দ করে। এ সময় বাসার মালিক ও পরিচালকের স্ত্রী লুৎফা জাহান তাহমিনা ও ম্যানেজার ওমর ফারুক লিটনকে আটক করা হয়। পরে দেড় লাখ টাকা জরিমানা অনাদায়ে উভয়কে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এ সময় নগদ দেড় লাখ টাকা জরিমানা দিয়ে আটককৃতরা মুক্ত হন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম